ডেলিভারি বয়দের অপমান! বয়কটের মুখে সুদিপার রান্নাঘর

7
ডেলিভারি বয়দের অপমান! বয়কটের মুখে সুদিপার রান্নাঘর

অনলাইন ফুড ডেলিভারি সংস্থার ডেলিভারি বয়দের অপমান করে কার্যত গোটা রাজ্যের থেকে অপমান কুড়াচ্ছেন রান্নাঘরের সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী। এখন পরিস্থিতি এমনই যে জি বাংলা রান্নাঘরে তাকে আর কেউ দেখতেই চাইছেন না। আপাতত সোশ্যাল বয়কটের মুখে পড়েছেন সুদীপা। দর্শকদের একটা বড় অংশ জানিয়ে দিয়েছেন রান্নাঘরে তারা আর সুদীপাকে দেখতে চান না।

সুদীপা একটি সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছিলেন, আমি শুধু জানতে চাই সুইগির একজন ডেলিভারি বয়ক ফোন না করে কেন গন্তব্যে পৌঁছাতে পারে না? আর ফোন করে কেন বলেন আমি আসছি আপনি গেটটা খুলুন। এরপর সুদীপা বলেন তিনি কি দারোয়ান যে গেট খুলবেন? সুদীপার মন্তব্যে সমালোচনার ঝড় বইছে।

সুদীপার মন্তব্যককে অহংকারী, দাম্ভিক,, অভদ্র বলে কটাক্ষ করা হয়েছে। তার বিরুদ্ধে মুখ খুলেছেন নেটিজেনরা। মুখ খুলে ছিলেন অরিত্র দত্ত বনিক। তার বাবা মা সম্পর্কে মিথ্যে অভিযোগ করে বসেন সুদীপা। এরপরই কার্যত পরিস্থিতি আরো বিগড়ে যায়। অরিত্রকে উদ্দেশ্য করে তিনি বলেন যে সে জীবনে কী করেছে যে তার কথা সুদীপাকে শুনতে হবে?

এরপরই অহংকারী সুদীপাকে ধুয়ে দিয়ে ফেসবুক লাইভে এসেছিলেন অরিত্র। সুদীপার মন্তব্যের পরিপ্রেক্ষিতে এবার চটে গিয়েছেন দর্শকরাও। জি বাংলার অফিসিয়াল পেজে গিয়ে সঞ্চালিকার বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেওয়া হচ্ছে। সেই সঙ্গে বয়কট সুদীপা, বয়কট রান্নাঘরের ট্রেন্ড ভাইরাল হচ্ছে।