অনুষ্ঠানের মঞ্চে নিজের স্কার্ট খুলে ফেলে বিতর্কে ইন্দ্রানী

5
অনুষ্ঠানের মঞ্চে নিজের স্কার্ট খুলে ফেলে বিতর্কে ইন্দ্রানী

নব্বইয়ের দশকের অভিনেতাদের কথা যদি মনে করা যায়, তাহলে ইন্দ্রানী হালদারের নাম থাকবে একেবারে প্রথম সারিতে। 90 দশকের জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী হালদার, একটা সময় বহু বাংলা ছবি করেছেন তিনি, আর তার অভিনয়ে মুগ্ধ হয়ে পাগল হয়ে সিনেমা হলে ভিড় জমিয়েছে তার ভক্তেরা। দারুন ক্রেজ ছিল এই অভিনেত্রীর।

দু’বছর বাংলা ছবি করার পর ফের তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন ছোটপর্দায়। বিশেষ করে জি বাংলা গোয়েন্দা গিন্নি, স্টার জলসার শ্রীময়ী চরিত্রে। কয়েকবছর ছোটপর্দায় শ্রীময়ী চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে, সম্প্রতি সেই জনপ্রিয় সিরিয়াল শেষ হয়েছে, এতে স্বাভাবিকভাবেই দর্শকদের মন খারাপ হয়েছে ঠিকই কিন্তু, তিনি ফের ফিরতে চলেছেন আরেক নতুন অবতারে। শোনা যাচ্ছে গোয়েন্দা গিন্নি 2 সিরিয়ালে অভিনয় করতে চলেছেন তিনি। কিন্তু প্রযোজক চ্যানেলের তরফ থেকে তেমন কিছু জানানো হয়নি এখনো।

ইন্দ্রানী হালদার একেবারে ছোট বেলা থেকেই অভিনয় এর সাথে যুক্ত, তার অভিনয় জীবনের শুরু কিন্তু ধারাবাহিক দিয়েই। যার নাম ছিল তেরো পার্বণ। প্রথম সারির খুব দামী একজন অভিনেত্রী ইন্দ্রানী হালদার, বিশেষ বিশেষ পরিচালক-প্রযোজকদের সাথে ও অভিনেতা দের সাথে অভিনয় করতে দেখা গেছে তাকে। যদি বলা যায় তার অভিনয়ে আমরা তাকে বেশিরভাগ শাড়িতে দেখে অভ্যস্ত।

কিন্তু সম্প্রতি একটি ভিডিও দারুণভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে তাকে স্কার্ট পরণে দেখা গেছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে ইন্দ্রানী হালদার কালো নেটের একটি পোশাক পরে অনুষ্ঠানে লায়লা মে লায়লা আইটেম সংয়ে কোমর দোলাচ্ছেন। কিন্তু এর থেকেও অভাব একটি কাজ করেছেন তিনি, হঠাৎ করেই সেই অনুষ্ঠানের মঞ্চে নিজের স্কার্ট পর্যন্ত খুলে ফেলেছেন তিনি।আর এই নিয়েই দারুন কটাক্ষের শিকার হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তবে অনেকেই বলেছেন অভিনেতাদের আসল কাজ হল দর্শকদের বিনোদন করা, আর সে কাজটাই তিনি করেছেন।