রচনা ব্যানার্জিকে টেক্কা দিতে নতুন শো নিয়ে হাজির হচ্ছে ইন্দ্রানী হালদার

10
রচনা ব্যানার্জিকে টেক্কা দিতে নতুন শো নিয়ে হাজির হচ্ছে ইন্দ্রানী হালদার

১০ বছর ধরে দর্শকদের মনোরঞ্জন করছে জি বাংলার,” দিদি নাম্বার ওয়ান”। এই দিদি নাম্বার ওয়ানের মঞ্চে সারা বাংলার থেকে কোটি কোটি মহিলারা অংশগ্রহণ করে এবং অন্য মহিলাদের কাছে অনুপ্রেরণার জায়গা হয়ে দাঁড়ায়। শুধুমাত্র রাজ্যের মহিলারা এই প্রতিযোগিতায় অংশ নিতে পারে তা কিন্তু নয়, তার সাথে রাজ্যের বাইরের মহিলারাও এই প্রতিযোগিতায় অংশ নিতে পারে। বহু বছর ধরেই জি বাংলা দিদি নাম্বার ওয়ানের সঞ্চালনায় রয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি, যাকে ছাড়াও বলা চলে দিদি নাম্বার ওয়ান একদমই ফিকে।

কিন্তু জানা গেছে এবার রচনা ব্যানার্জিকে টেক্কা দেওয়ার জন্য এবার আসছে টলিউডের আরো এক অভিনেত্রী ইন্দ্রানী হালদার। যিনি নতুন একটি রিয়েলিটি শো নিয়ে আসছেন দর্শকদের মনোরঞ্জন করতে। সোশ্যাল মিডিয়াতে কিছুদিন আগেই এই খবর প্রকাশ পায় এবং এই খবরেই জিবাংলা তরফ থেকে সীলমোহর দেওয়া হয় পরবর্তীকালে জি বাংলা তরফ থেকে।

বৃহস্পতিবারই অভিনেত্রী ইন্দ্রানী হালদারের নতুন শো এর একটি প্রথম ঝলক প্রকাশ পায়। সেই নতুন শো-টির নাম রাখা হয়েছে ,”ঘরে ঘরে জি বাংলা”। প্রায় একবছর পরেই এই শো-য়ের হাত ধরেই টেলিভিশনের পর্দায় ফিরছেন ইন্দ্রানী হালদার।

ইন্দ্রানী হালদারকে শেষবারের মতো অভিনয় করতে দেখা গিয়েছিল “শ্রীময়ী” ধারাবাহিকে। স্টার জলসা এবং জি বাংলা দুটোতেই মিলিয়ে মিশিয়ে তিনি কাজ চালিয়ে যাচ্ছেন। জিবাংলা তরফ থেকে নতুন শো-য়ে প্রোমো প্রকাশ করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে ইন্দ্রানী হালদারকে একদম সাবেকি লুকে। বোঝা যাচ্ছে যে নারী কেন্দ্রিক কোন গেম শো নিয়েই হাজির হচ্ছেন ইন্দ্রানী হালদার।