নব দম্পতিকে উপহার দেওয়ার একটি বিশেষ পন্থা নিয়ে এলো ইন্ডিয়ান অয়েল

17
নব দম্পতিকে উপহার দেওয়ার একটি বিশেষ পন্থা নিয়ে এলো ইন্ডিয়ান অয়েল

বিয়ের মরসুম শুরু হয়ে গেলেই আমাদের চিন্তা শুরু হয়ে যায়, নব দম্পতিকে কি উপহার দেওয়া যায়? এমন কিছু দিতে হবে যা বেশ পছন্দ হবে নবদম্পতির। কিন্তু কি এমন দেওয়া যায় ভেবে ভেবে অস্থির হয়ে যাই আমরা সকলে। এবার সেই চিন্তা দূর করতে অভিনব একটি পন্থা নিয়ে চলে এলো ইন্ডিয়ান অয়েল।

আমরা সকলেই জানি পেট্রোল এবং ডিজেলের দাম আমাদের সাধ্যের বাইরে বেরিয়ে গেছে অনেক দিন আগেই। এবার সেই কথা মাথায় রেখে বিয়ের মরসুম অভিনব একটি উপহার দিলো এই জ্বালানি সংস্থা। ই ফুয়েল ভাউচার এমন একটি উপহার যা আপনি সহজে দিতে পারেন আপনার কাছের মানুষকে। অনলাইনে বুক করলেই এই ভাউচার পৌঁছে যাবে নির্দিষ্ট ব্যক্তির কাছে। এই কার্ডের মাধ্যমে নির্দিষ্ট সংস্থার রিটেইল আউটলেট থেকে আপনি পেট্রোল ডিজেল অথবা গাড়িরে লুব্রিক্যান্ট মিলিয়ে নিতে পারলে পাবেন বিশেষ ছাড়।

ইন্ডিয়ান অয়েল এর নতুন বিজ্ঞাপনে আপাতত ছেয়ে গেছে সোশ্যাল মিডিয়া। সংস্থার তরফ থেকে টুইট করে বলা হয়, প্রিয়জনের জীবনে নতুন সুদূর প্রথমে আপনার দেওয়া এই উপহার তাদের জীবনকে আরও বিশেষ করে তুলবে। আপনার স্পেশাল উপহার সারাজীবন মনে রাখবে তারা। আজি দিন ইন্ডিয়ান অয়েলের ই ভাউচার।

এই বিজ্ঞাপনের ছবি দেখে অনেকেই অভূতপূর্ব প্রতিক্রিয়া দিয়েছেন। কেউ লিখেছেন, একদিকে লোকে জ্বালানির টাকা দিতে পারছে না আর আপনারা এটা দিয়ে ব্যবসা করছেন। আবার অন্য একজন লিখেছেন, ঠিকই করেছেন, সোনার দামে বিক্রি হচ্ছে পেট্রোল ডিজেল।