এবার নতুন ফিচার সহ ক্রুজার সেগমেন্টের বাইক ২০২১ এই লঞ্চ করার সিদ্ধান্ত নিল ইন্ডিয়ান মোটরসাইকেল

7
এবার নতুন ফিচার সহ ক্রুজার সেগমেন্টের বাইক ২০২১ এই লঞ্চ করার সিদ্ধান্ত নিল ইন্ডিয়ান মোটরসাইকেল

ইন্ডিয়ান মোটরসাইকেল নামটা শুনে ভারতীয় মনে হলেও এটা বিদেশী একটি সংস্থা। এবার তারা ভারতের বাজারে নতুন ক্রুজার সেগমেন্টের বাইক নিয়ে হাজির হতে চলেছে যা কিনা এক নতুন মাত্রা যোগ করবে দেশের বাজারে, এমনটাই মনে করা হচ্ছে। তবে হ্যা শুধু কিন্তু গাড়ি নয় সাথে আসতে চলেছে নতুন সব ফিচার, যা একেবারে চোখ ধাধানো। ২০২১ সালের লক্ষ্যমাত্রা রেখেই এই সংস্থা তাদের কাজ ইতিমধ্যে শুরু করে দিয়েছে। একেবারে নতুন ফিচার সহ নতুন ক্রুজার সেগমেন্টের বাইক যা মানুষের চোখ ধাধিয়ে দেবে বলে জানিয়েছে তারা।

সূত্রের মাধ্যমে আপাতত তিনটি বাইক তারা লঞ্চ করার সিদ্ধান্ত নিয়েছে ২০২১ সালে। Scout Bobber Twenty, Chief Vintage Dark Horse, Roadmaster Limited এই তিনটি বাইক বাজারে আসতে চলেছে তবে এখানেই কিন্তু শেষ নয়। এছাড়াও আছে আরও কিছু গ্রাহকদের চাহিদামতো বাইক সেগুলো হল FTR 1200, Springfield, Scout Chief, Challenger।

Apple CarPlay এই নতুন ফিচার রাখা হবে নতুন সব কোটি মডেলে। এদিকে থাকবে রাইড কম্যান্ড ইন্টিগ্রেশন সংযুক্ত কম্যান্ড রগ হিটেড সিট Roadmaster Limited ও Roadmaster Dark Horse এর মধ্যে। এই বাইক গুলো নিয়ে এই সব তথ্য জানা গেলেও কবে যে দেশে লঞ্চ করা হবে সেটা নিয়ে সংস্থা এখনই মুখ খুলতে নারাজ। তবে এই বছরের শেষের দিকে পাওয়া যেতে পারে কিছু বাইক, তাও আবার নতুন নতুন সব ছাড় সহ। তবে প্রথম দিকে Scout আসলেও ২০২১ এর প্রথম দিকে আসবে Challenger সিরিজ।