চুপিসারে বিয়ে সেরে ফেললেন ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার শিবম দুবে

11
চুপিসারে বিয়ে সেরে ফেললেন ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার শিবম দুবে

করোনা আবহে অনেকেই নতুন জীবনে প্রবেশ করছেন। বিশেষত সেলিব্রিটিদের মধ্যে থেকে অনেকেই এই লকডাউনের সময়টাকে কাজে লাগিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। এবার ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার শিবম দুবেও লকডাউনে বিয়েটা করেই ফেললেন। কারোকে আগে থেকে কিছু না জানিয়ে, নিতান্তই চুপিসারে বিয়েটা সেরেই ফেললেন শিবম। বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত ছবিতে তার বিয়ের খবর জানতে পারলেন অনুরাগীরা।

মুম্বইয়ে ঘনিষ্ঠ আত্মীয়-পরিজনদের নিয়ে ছোট্ট অনুষ্ঠানের মধ্যে দিয়েই শিবমের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হল। তিনি বিয়ে করেছেন তার দীর্ঘদিনের গার্লফ্রেন্ড অঞ্জুম খানকে। সোশ্যাল মিডিয়ায় তার বিয়ের খবর প্রকাশিত হতেই অনুরাগীরা শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন নবদম্পতিকে। শ্রেয়স আইয়ার থেকে শুরু করে রাহুল তেওটিয়া-সহ ভারতীয় ক্রিকেট দলের তারকারাও নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

আইপিএলে তার ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালসও তাকে টুইট বার্তায় শুভেচ্ছা বার্তা পাঠিয়েছে। যেহেতু ভিনধর্মে বিয়ে, তাই হিন্দু এবং মুসলিম উভয় ধর্মমত মেনেই তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। হালকা গোলাপি রঙের শেরওয়ানিতে সেজে বিবাহ মন্ডপে উপস্থিত হয়েছিলেন শিবম। ঘিয়ে রঙের লেহঙ্গা ও লাল ওড়নায় কনের সাজে সেজে উঠেছিলেন অঞ্জুম। উল্লেখ্য, সেপ্টেম্বর মাস থেকেই আইপিএলের দামামা বাজবে। তার আগেই শুভ কাজটা সেরে নিলেন শিবম।

৪.৪ কোটি টাকা দিয়ে শিবমকে দলে নিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স। টুর্নামেন্টে এখনও পর্যন্ত ছ’টি ম্যাচে ১৪৫ রান তুলেছেন তিনি। আইপিএল টুর্নামেন্ট এর জন্য আরব আমিরশাহীতে যেতে হবে তাকে। তার আগেই বিয়ের কাজটা তিনি সেরে নিলেন।