শিশুদের এই পলিসি তে মাসে ১৫০ টাকা দিয়ে পাবেন ১৯ লক্ষ টাকা!

8
শিশুদের এই পলিসি তে মাসে ১৫০ টাকা দিয়ে পাবেন ১৯ লক্ষ টাকা!

লাইফ ইনস্যুরেন্স কর্পোরেশনে বহু মানুষ নিশ্চিত লাভের পাশাপাশি সুরক্ষিত ভবিষ্যতের কথা মাথায় রেখে বিনিয়োগ করেন। LIC-তে প্রাপ্তবয়স্ক থেকে নাবালক, মহিলা এমনকী শিশুদের জন্যও দারুণ পলিসি রয়েছে।

এই কোম্পানির এরকমই একটি পলিসির নাম হল এলআইসি চিলড্রেন মানি ব্যাক প্ল্যান (LIC Children Money Back Plan)। LIC-র নতুন ‘চিলড্রেন মানি ব্যাক প্ল্যান’-এ বিনিয়োগ করে বিশাল অঙ্কের তহবিল গড়তে পারবেন আপনি। ২৫ বছরের জন্য এই পলিসি কিনতে পারেন।

আপনি এই স্কিমে সন্তানের ১৮ বছর পর প্রথমবার ‘মানি ব্যাক’ পলিসির কারণে নির্ধারিত টাকা পাবেন। একইভাবে সন্তানের ২০ বছর বয়স হলে দ্বিতীয়বার টাকা আসবে আপনার কাছে। পরে সন্তানের ২২ বছর বয়সে তৃতীয়বার ‘মানি ব্যাক’-এর সুবিধা  পাবেন। তিনটি মানিব্যাকের মধ্যে আপনাকে পলিসির ২০ শতাংশ করে অর্থ দেবে কোম্পানি।

আপনি পরবর্তীকালে মেয়াদপূর্তির সময় শিশুর ২৫ বছর বয়সে আপনি পলিসির মোট পরিমাণের ৪০ শতাংশ অর্থ পাবেন। এই স্কিমে বিনিয়োগ করতে আপনাকে প্রতিদিন মাত্র ১৫০ টাকা বিনিয়োগ করতে হবে। এই বিনিয়োগ অনুযায়ী আপনার মোট বার্ষিক আয় হবে ৫৫,০০০ টাকা।

২৫ বছর পর মোট জমার পরিমাণ হবে ১৪ লাখ টাকা। মেয়াদপূর্তিতে টাকা ফেরত দিয়ে মোট পরিমাণ অ্যাকাউন্ট হোল্ডার পাবেন ১৯ লাখ টাকা।