প্রথম সিনেমাতেই পাকা জায়গা করে নিয়েছিলেন বলিউডে, একের পর এক বোল্ড লুকে ভাইরাল ইশা গুপ্তা

14
প্রথম সিনেমাতেই পাকা জায়গা করে নিয়েছিলেন বলিউডে, একের পর এক বোল্ড লুকে ভাইরাল ইশা গুপ্তা

গতকাল অর্থাৎ শনিবার ছিল বলিউড অভিনেত্রী ইশা গুপ্তা র জন্মদিন। ১৯৮৫ সালে ২৮ নভেম্বর দিল্লিতে জন্মগ্রহণ করেছিলেন ইশা। বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনয় করার পাশাপাশি তার ছবি পোস্ট করার জন্য তিনি বেশি চর্চায় থাকেন। সোশ্যাল মিডিয়াতে তার পোস্ট করা প্রত্যেকটি ছবিতে যেন যৌনতা উপচে পড়ে। তা ছবি ভাইরাল হতে বেশিক্ষণ সময় লাগে না। প্রত্যেকটি ছবি র ফলোয়ার সংখ্যা প্রায় কয়েক মিলিয়ন।

২০০৭ সালের মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনাল এর বিজয়ী হয়েছিলেন ইশা গুপ্তা। তিনি মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনাল সবার নজর কেড়ে নিয়েছিলেন। বলিউডের প্রথম পদার্পণ করেছিলেন জান্নাত ২ ছবিতে। সেখানে ইমরান হাশমির বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। প্রথম সিনেমাতেই অসাধারণ অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। এরপর তিনি কাজ করেছিলেন রাজ থ্রি’ ছবিতে। এখানেও একেবারে অন্যরকম অভিনয় করে সমালোচকদের কাছে বিশেষ প্রশংসা অর্জন করেছিলেন ইশা গুপ্তা।

তাকে অ্যাঞ্জেলিনা জোলি উপাধিতে ভূষিত করেছিলেন পরিচালক মহেশ ভাট। রুস্তম, বাদশাহী এবং কমান্ডো ছবিতে অনন্য অভিনয় করার জন্য পুরস্কার জিতেছিলেন ইশা। তার ছবি দেখলেই বুঝতে পারবেন যে তিনি নিজেকে কতটা ফিট রাখার জন্য পরিশ্রম করেন। গ্ল্যামার এর সঙ্গে সঙ্গে তার কিছু শারীরিক কসরত এর ছবি ও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল। ২০১৪ সালে টাইমসের ৫০ সেরা তালিকা দের তালিকা ১৫ নম্বরে স্থান ছিল ইশা গুপ্তা র। তিনি তাঁর অসাধারণ রূপের জন্য মন জয় করে নিয়েছিলেন সকলের।