করোনা পরিস্থিতিতে যুব দিবস উৎসব অনুষ্ঠানে কাটছাঁট করল মালদা রামকৃষ্ণ মিশন

10
করোনা পরিস্থিতিতে যুব দিবস উৎসব অনুষ্ঠানে কাটছাঁট করল মালদা রামকৃষ্ণ মিশন

মালদা,১২ জানুয়ারি : করোনা পরিস্থিতিতে যুব দিবস উৎসব অনুষ্ঠানে কাটছাঁট করল মালদা রামকৃষ্ণ মিশন।
মুখে মাস্ক পরে স্বামী বিবেকানন্দের পূর্ণবয়ব মূর্তিতে মাল্যদান করে শ্রদ্ধা নিবেদন করেন জেলা শাসক সহ অন্যান্য বিশিষ্ট জনেরা।
১২ জানুয়ারি বুধবার সারাদেশের সঙ্গে মালদা জেলাতেও স্বামী বিবেকানন্দের জন্মদিন উপলক্ষে প্রভাতফেরী সহ বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করত মালদা রামকৃষ্ণ মিশন।

উপস্থিত ছিলেন, জেলা শাসক রাজর্ষি মিত্র,রামকৃষ্ণ বিবেকানন্দ বিদ্যামন্দিরের প্রধান শিক্ষক তপহরানন্দজি মহারাজ, ইংরেজবাজার পুরো প্রশাসক সুমালা আগারওয়ালা সহ-প্রশাসক চৈতালি সরকার, ইংরেজ বাজার পৌরসভার কো-অর্ডিনেটর কাকলি চৌধুরী সহ অন্যান্য বিশিষ্টজনেরা।

এবছর রামকৃষ্ণ মিশন কর্তৃপক্ষ জানিয়েছে, কোভিদ বিধি মেনে রামকৃষ্ণ মিশন থেকে স্বামীজীর মূর্তি পর্যন্ত ছোট্ট একটি মিছিলের আয়োজন করা হয়। মিছিলে অংশ নেন বিদ্যালয়ের শিক্ষক, স্বামীজি এবং কয়েকজন পড়ুয়া। এরপর স্বামীজীর মূর্তিতে মাল্যদান করে শ্রদ্ধা জানানো হয়। স্বামীজির জন্মদিন উপলক্ষে একটি স্বাস্থ্য শিবিরের আয়োজন করা হবে বলেও জানান তারা।

যেভাবে সারাদেশের সঙ্গে মালদা জেলাতেও লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমনের সংখ্যা। তাই এই পরিস্থিতিতে সমস্ত উৎসব বন্ধ রাখা হয়েছে। কোভিদ বিধি মেনে স্বামীজির জন্মদিন পালনের অনুষ্ঠানেও কাটছাঁট করা হয় মালদা রামকৃষ্ণ মিশনের পক্ষ থেকে।