খাস কলকাতায় পুলিশ কর্মীকে কোপ ‘মদ্যপ’ বাইক চালকের

12
খাস কলকাতায় পুলিশ কর্মীকে কোপ ‘মদ্যপ’ বাইক চালকের

বাইকের কাগজ দেখতে চাইতেই হল বিপত্তি; খাস কলকাতায় পুলিশ কর্মীকে কোপ ‘মদ্যপ’ চালকের।

কলকাতার এই পুলিশকর্মীকে কোপানোর ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযোগ, শিয়ালদহের কোলে মার্কেটে ডিউটিতে থাকাকালীন ওই কনস্টেবলকে ধারালো অস্ত্র দিয়ে কোপায় এক মদ্যপ।

বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন ওই পুলিশকর্মী। গ্রেপ্তার অভিযুক্ত। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে, আহত ব্যক্তির নাম আতিউর রহমান। মুচিপাড়া থানায় কনস্টেবল পদে কর্মরত তিনি। শনিবার ভোর সাড়ে চারটে নাগাদ শিয়ালদহ ফ্লাইওভারের নিচে কোলে মার্কেটে একটি চায়ের দোকানের সামনে ডিউটিতে ছিলেন তিনি। সেই সময় এক বাইক আরোহীকে দাঁড় করান আতিউর।

তারাতলার বাসিন্দা মহম্মদ জাভেদ নামে ওই বাইক আরোহী। অভিযোগ, গাড়ির কাগজ দেখতে চাইতেই পুলিশ কর্মীর সঙ্গে বচসা শুরু করে ‘মদ্যপ’ জাভেদ। এরপর গাড়ি থেকে নেমে হঠাৎই একটা ছুরি নিয়ে আতিউর রহমানের দিকে তেড়ে যায় সে। প্রাণ বাঁচাতে ছুটতে থাকেন ওই পুলিশ কর্মী।

অবস্থা বেগতিক বুঝতে পেরে ওই এলাকার দোকানদারেরা পুলিশকর্মীকে বাঁচানোর চেষ্টা করে। কিন্তু শেষ রক্ষা হয়নি।
আতিউর রহমানকে ধারালো অস্ত্রের কোপ দেয় অভিযুক্ত।

এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো উত্তেজনা ছড়ায় এলাকায়। ভরা বাজারে এই ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়েছে ব্যবসায়ীদের মধ্যেই।

ওই এলাকার এক ব্যবসায়ী বলেন, ” আমরা সকলে পুলিশ কর্মীকে বাঁচানোর চেষ্টা করেছি। কিন্তু কোনও লাভ হয়নি। ভরা বাজারে এরকম হতে পারে ভাবতেই পারি না।”