সকলের সামনেই বাবাকে কড়া ভাবে শাসন করলেন শ্রীদেবী-কন্যা

21
সকলের সামনেই বাবাকে কড়া ভাবে শাসন করলেন শ্রীদেবী-কন্যা

অভিনেত্রী শ্রীদেবী মৃত্যুর পর গোটা পরিবারকে আগলে রেখেছে জানবী কাপুর ছোট বোন খুশি এবং বাবা বনি কাপুকে প্রথম থেকেই আগলে রেখেছেন তিনি। পরিবারের প্রতি এবং তার বাবার প্রতি তিনি যে কতটা সতর্ক সে ব্যাপারে এবার এক ঝলক দেখা গেল ক্যামেরায়।

ক্যামেরায় ধরা পড়েছে বনি কাপুরের প্রতি তার কন্যা জানভি কাপুরের সর্তকতা। ভিডিওটিতে দেখা গেছে বনি কাপুর জানবি কাপুরের সঙ্গে বেরিয়ে ছিলেন এবং বনির পরনে সাদা পাঞ্জাবি এবং পাজামা ছিল। জানবি কাপুরের পরনে ছিল একটি প্যান্ট এবং কাল রং এর একটি ব্রালেট মাথায় ছিল একটি ক্যাপ।

দুজনেরই মুখে এন ৯৫ মাক্স ছিল। বাবা এবং মেয়ে একসঙ্গে বেরোতেই ক্যামেরাবন্দি করতে থাকে পাপারাজিতরা। ভিডিওটিতে দেখা যায় যে বনি-কাপুর মুখ থেকে যখনই মাক্স সরায় সাথে সাথেই জানবি এসে বকে তাকে মাক্স পড়ার কথা বলে। পাপারাজিতরা বলেন যে, এতে কোন সমস্যা নেই কিন্তু তার পরিপ্রেক্ষিতে জানবি বলেন, “তার বাবা তাই তার বাবাকে অবশ্যই মাক্স পরেই বাইরে বেরোতে হবে নয়তো বেরোবেন না”।

বিশেষজ্ঞদের মতে করোনার তৃতীয় কেউ আসার পথে যেখানে শিশু এবং বয়স্কদের উপরে বেশি প্রভাব পড়বে এই কারণে বাড়ির বয়স্ক এবং শিশুদের প্রতি বিশেষ যাতে নজর রাখা হয় সে ব্যাপারে সব সময় সতর্ক করছেন চিকিৎসকরা। ভ্যাকসিন নিলেও যে করোনা হবে সে ব্যাপারেও সতর্ক করে দিয়েছেন চিকিৎসকরা।