দীপাবলিতে কোন কোন রাশির ওপর মহা লক্ষ্মী কৃপা বর্ষণ করবেন? জেনে নিন

45
দীপাবলিতে কোন কোন রাশির ওপর মহা লক্ষ্মী কৃপা বর্ষণ করবেন? জেনে নিন

দীপাবলি থেকে শুরু হয়ে যায় মহালক্ষী বছর। এই দিন অসভ্য কে বিদায় করে স্বাগত জানানো হয়। আমরা সকলেই চাই এই দিনে দেবীর আশীর্বাদ যেন আমাদের সকলের উপর বর্ষিত হয়। কিন্তু সত্যি যদি সেই সৌভাগ্য আপনার হয়, তাহলে তো কথাই নেই। চলুন জেনে নেওয়া যাক এই মহালক্ষী বছর আপনার কেমন যাবে। কোন কোন রাশির ওপর মহা লক্ষ্মী কৃপা বর্ষণ করবেন এবং কোন কোন রাশির ওপর কৃপা বর্ষণ করবেন না চলুন জেনে নেওয়া যাক।

মেষ রাশি: মহালক্ষী বছরে দেবীর কৃপায় সবথেকে বেশি শ্রদ্ধা এবং সম্মান পাবেন এই রাশির জাতক-জাতিকারা। ভাগ্যের সহায়তা পাবেন এবং বিশেষত মহিলারা ভাগ্যের আশীর্বাদ ভাবেন। স্বাস্থ্য ভালো থাকবে এবং বিবাহিত জীবনের সমস্ত সমস্যা কেটে যাবে।

বৃষ রাশি: লক্ষীর আশীর্বাদে এই দীপাবলিতে নানানভাবে কাজের সুযোগ আসবে এবং বিভিন্ন ভাবে আর্থিক লাভবান হবেন আপনারা। ক্যারিয়ারের দিকে উন্নতি করার সম্ভাবনা রয়েছে ডিসেম্বরে। তবে স্বাস্থ্যের দিকে নজর না দিলে সমস্যা বাড়তে পারে। পারিবারিক জীবনে অশান্তি দেখা দিতে পারে এবং খরচা বেড়ে যেতে পারে।

মিথুন রাশি: অত্যন্ত শুভ যোগ আছে এই রাশির জাতক জাতিকাদের জন্য। কর্ম ক্ষেত্রে সুযোগ বাড়বে এবং পদোন্নতি হবে। পারিবারিক জীবনে সুখ এবং শান্তি তে কাটবে। আর্থিক সময় ভালো কাটবে এবং বিনিয়োগ থেকে লাভবান হবেন আপনারা।

কর্কট রাশি: মা লক্ষ্মীর আশীর্বাদে সব সময় সব কাজ পূর্ণ করতে পারবেন আপনি। বিবাহিত জীবনে সুখী এবং প্রেম বাড়বে। তবে খরচ ভাড়ার ক্ষেত্রে সচেতন থাকা উচিত আপনার। স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না।

সিংহ রাশি: সবদিক থেকেই ভালো সময় আসতে চলেছে সিংহ রাশির। সময়মতো প্রজেক্ট শেষ করতে পারবেন। আর্থিকভাবে লাভবান হবেন এবং ভাগ্য আপনার সহায়তা করবে। স্বাস্থ্য ভালো থাকবে। রাজনৈতিক ক্ষেত্রে উন্নতি হবে।

কন্যা রাশি: কর্মক্ষেত্রে উন্নতি হবে। বৈবাহিক জীবন সুখকর হবে। আয় বাড়বে, তবে খরচও বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে।

তুলা রাশি: মহালক্ষ্মীর আশীর্বাদে আপনার সামনে শুভ সময় আসতে চলেছে। স্বাস্থ্য ভালো থাকবে এবং আর্থিক উন্নতি ঘটবে। তবে মন অশান্ত থাকতে পারে। তবে সিদ্ধান্ত নেওয়ার আগে সবদিক ভালো করে বিবেচনা করে নেবেন।

বৃশ্চিক রাশি: ভালো-মন্দ মিশিয়ে সময় কাটবে এই রাশির জাতক-জাতিকাদের। বিবাহিত জীবন সুখের হবে এবং আয় উন্নতি ঘটবে। ধর্মীয় বিষয়ে আগ্রহী হয়ে যেতে পারেন এবং স্বাস্থ্য খারাপ হতে পারে। বিভিন্ন কারণে কর্ম ক্ষেত্রে বাধার মুখে পড়তে পারেন আপনি।

ধনু রাশি: সৃজনশীল কাজের দিকে ঝোঁক বাড়বে। হাতে টাকা পয়সা আসবে। বিনিয়োগ করে লাভবান হবেন। স্বাস্থ্য আগের থেকে ভালো হবে। কঠোর পরিশ্রম করলেই লক্ষ্যে পৌঁছতে পারবেন।

মকর রাশি: আর্থিকভাবে সময়টা ভীষণ ভাবে ভালো। স্বাস্থ্য উন্নতি হবে তবে প্রেমের ক্ষেত্রে খুব একটা ভালো সময় নয় এই সময়। কর্ম ক্ষেত্রে বসের সঙ্গে লড়াই হতে পারে।

কুম্ভ রাশি: সাফল্য পাবার জন্য ভেবে চিন্তে সিদ্ধান্ত নেবেন। নভেম্বর মাসের পর থেকে ভালো সময় আসতে চলেছে। বৈবাহিক জীবনে বিভিন্ন সমস্যা দেখা দিতে পারে। স্বাস্থ্য মোটামুটি ভালো থাকবে।

মীন রাশি: ভেবে-চিন্তে সিদ্ধান্ত নিলে কর্মক্ষেত্রে উন্নতি হবেই। কঠোর পরিশ্রম করলেই ফল পাবেন। প্রেমে অশান্তি দেখা দিতে পারে। খরচ বাড়বে। স্বাস্থ্যের দিকে নজর দেওয়া জরুরি।