ভিডিও বার্তায় ভারতের বিচার ব্যবস্থার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করলেন বলিউড কুইন’ কঙ্গনা

7
ভিডিও বার্তায় ভারতের বিচার ব্যবস্থার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করলেন বলিউড কুইন' কঙ্গনা

বলিউড কুইন’ কঙ্গনা রানাওয়াতের অফিসে ভাঙচুর চালানোর ঘটনায় বোম্বে হাইকোর্টের তরফ থেকে গতকালই বৃহণ্মুম্বাই পুরসভার কর্মকাণ্ডের তীব্র বিরোধীতা করা হয়েছে। বৃহণ্মুম্বাই পুরসভার প্রতি একতরফা বিদ্বেষের অভিযোগ তুলেছে আদালত। এই মামলার পরিপ্রেক্ষিতে আদালতের রায় কঙ্গনা রানাওয়াতের পক্ষেই গেছে। স্বভাবতই ঘটনায় খুব খুশি কঙ্গনা। বোম্বে হাইকোর্টের এই অবস্থানকে স্বাগত জানাচ্ছেন বলিউডের “পাঙ্গা গার্ল”।

মামলার শুনানির পরিপ্রেক্ষিতে ঠিক কী বললেন কঙ্গনা? সম্প্রতি একটি ভিডিও বার্তায় আদালতের রায়ের সপক্ষে নিজের বক্তব্য তুলে ধরলেন অভিনেত্রী। তিনি জানালেন, তার অফিসের সেটে যে ভাঙচুর চালানো হয়েছিল, সেই মামলার রায় তার পক্ষে গিয়েছে। তিনি এই খবরে খুব খুশি। পাশাপাশি, ভারতের বিচার ব্যবস্থার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেছেন তিনি। তিনি আরও বলেছেন, যখন কোনো একজন ব্যক্তি সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়ান এবং জয়লাভ করেন, তখন সেখানে গণতন্ত্রের জয় হয়।

ভিডিওবার্তার শেষে কঙ্গনা তার বিরোধী পক্ষের প্রতিও ধন্যবাদ জানিয়েছেন। তার বক্তব্য, আপনারা ভিলেনের মতো কাজ করেছেন বলেই আজ আমি হিরো হয়ে দাঁড়াতে পেরেছি। উল্লেখ্য, কঙ্গনা রানাওয়াত বর্তমানে “থালাইভি” সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। শুটিং সেটেই তিনি বোম্বে হাইকোর্টের রায় সম্পর্কে জানতে পেরেছেন। বিচারপতি এসজে কাইথওয়ালা এবং আরআই ছাগলার ডিভিশন বেঞ্চ এদিন বৃহণ্মুম্বাই পুরসভাকে তীব্র ভৎসনা করে ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দিয়েছে। হাইকোর্টের এহেন রায়ে বেশ স্বস্তি পেলেন কঙ্গনা।