নিজেকেই গাধা বলে অভিহিত করছেন ইমরান খান! ভাইরাল ভিডিও

9
নিজেকেই গাধা বলে অভিহিত করছেন ইমরান খান! ভাইরাল ভিডিও

পাকিস্তানের প্রধানমন্ত্রীর পদ থেকে সরানোর পর ইমরান খান এখন দারুণ চর্চায়। হয়তো দেখা যাচ্ছে তাকে বিভিন্ন প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে নয় তো সে বিভিন্ন বিতর্কমূলক কথাবার্তার কারণে চর্চায় আসছে। ঠিক এই পরিস্থিতির মধ্যেই ইমরান খানের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে দেখা যাচ্ছে ইমরান খান নিজেকেই গাধা বলে ফেলছেন।

বর্তমান সময়ে ইমরান খান প্রায় দৈনিক শাহবাজ শরীফকে একের পর এক কটাক্ষ করে চলেছে। ঠিক এই সময়েই একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে নিজেকেই তিনি গাধা বলে অভিহিত করছেন। এটা অবশ্য ইমরান খানের পুরোনো একটি ভিডিও ক্লিপ, সেখানেই এই কথা বলতে শুনে অবাক হচ্ছে সকলে।

তোর ভাইরাল হওয়া ভিডিওতে বলতে শোনা যাচ্ছে, আমি ব্রিটিশ সোসাইটি অংশ ছিলাম, তারা আমাকে দারুন ভাবে গ্রহন করেছে। খুব কম মানুষ কে ব্রিটিশ সোসাইটি এমনভাবে গ্রহণ করে। তবে আমি পাকিস্তানি, আমি কখনোই এটাকে আমার নিজের বাড়ি মনে করিনি। গাধার গায়ে দাগ কাটলেই সে জেব্রা হয়ে যায় না, সে গাধাই থাকে।

এই ভিডিওতে তাকে এই কথাটি বলতে শোনা যাচ্ছে, যার কারণে মানুষ দারুন উপভোগ করছে। স্যোশাল মিডিয়ায় দারুন ভাবে ভাইরাল হচ্ছে ভিডিও । যা সত্যি অনেকেই মজা করে বলছেন, আসলে ইমরান খান নিজেও জানে সে আসলে কি?