রোমান্টিক গানের তালে অনবদ্য পারফরম্যান্স নীল-তৃণার, ভাইরাল ভিডিও

9
রোমান্টিক গানের তালে অনবদ্য পারফরম্যান্স নীল-তৃণার, ভাইরাল ভিডিও

রুপোলী দুনিয়ায় এখন যেন রীতিমতো খুশির জোয়ার বইছে। করোনা ভয় কাটিয়ে উঠেছে টলিউড। মহামারীর তুলনায় প্রেম যেন ক্রমেই বেশি শক্তিশালী হয়ে উঠছে। যার ফলশ্রুতিতে টলিউডের একের পর এক সেলিব্রিটি জুটি বিবাহসূত্রে আবদ্ধ হচ্ছেন বা হতে চলেছেন। বং ক্রাশ অনির্বাণ ভট্টাচার্যকে দিয়ে যেন শুরু হলো। লাইনে রয়েছেন আরো অনেক জুটি। তাদেরই মধ্যে এক অন্যতম সেলিব্রিটি জুটি হলো নীল-তৃণার জুটি।

হ্যাঁ, ঠিকই ধরেছেন। নীল হলেন নীল ভট্টাচার্য, টেলি ধারাবাহিকের দৌলতে যিনি “নিখিল” হিসেবেই সিনে প্রেমীদের কাছে পরিচিতি পেয়েছেন। আর তৃণা হলেন তৃণা সাহা, তিনিও টেলি জগতের এক জনপ্রিয় মুখ। এরা দুজনেই একে অপরের সঙ্গে প্রেম সূত্রে আবদ্ধ। বি-টাউনের কান পাতলে শোনা যায়, আগামী বছরের ফেব্রুয়ারি মাসেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন তারা।

নীল এবং তৃণা আপাতত তাদের প্রি ওয়েডিং নাচ, গান, হই-হুল্লোর, পার্টি নিয়ে মেতে রয়েছেন। প্রি ওয়েডিং ফটোশুটের মতোই সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে তাদের নাচ-গানের সেই ভিডিওগুলি। “বোল না হালকে হালকে”, “সাড্ডি গলি”র মতো জনপ্রিয় গানের সঙ্গে নীল এবং তৃণার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে সুপারহিট। এবার সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে “চেহেরা কিউ মিলতা তেরা”র মতো রোমান্টিক গানের সঙ্গে তাদের অনবদ্য পারফরম্যান্স।

অন্যান্য ভিডিওগুলির মতোই এই সেলিব্রেটি জুটির নতুন ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে গিয়েছে। নীল নিজে এই ভিডিওটিকে তার সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন “খোয়াব”। এই হবু দম্পতি এখন যথার্থই একে অপরের স্বপ্নে মেতে রয়েছেন। ভিডিওটিতে তার ছাপ স্পষ্ট।