“আমি আমার মতো করে সুন্দর, কিন্তু সেটা বুঝে নিতে হবে তোমাকে” ফের শিরোনামে উঠে এল ঝিলিক

9

সময় বহিয়া যায় নদীর স্রোতের ন্যায়, আমরা সেই ছোট্ট মেয়েটিকে যাকে ঝিলিক এর ভূমিকায় অভিনয় করতে দেখেছিলাম, সে আজ একজন যুবতী। তবে শুধুমাত্র যুবতী বললে ভুল হবে, সে একজন সুন্দরী যুবতী। অভিনয় জগতে তার প্রথম অভিনয় ছিল স্টার জলসা সিরিয়াল মা। খুব অল্প বয়সে বাঙ্গালীদের মনের মনিকোঠায় জায়গা করে নিতে পেরেছিল সে। তারপর তাকে খুব একটা দেখা যায়না অভিনয় করতে। নিজের পড়াশুনা নিয়ে ব্যস্ত থাকে সে। তবে সম্প্রতি লকডাউন এ আবার নতুন করে ইনস্টাগ্রাম হ্যান্ডেল এর বিভিন্ন ছবি পোস্ট করে আবার খবরের শিরোনামে উঠে এসেছে তার নাম।

এতোটুকু বয়সে এত সুন্দর করে নিজেকে গুছিয়ে নিতে পারার ক্ষমতা খুব কম মানুষের মধ্যে থাকে। তার প্রত্যেকটি পোশাকে রয়েছে ফ্যাশন সেন্সে র ছোঁয়া। যেকোনো বড় বড় অভিনেত্রী দের পিছনে ফেলে দিতে পারে সে।

তবে বোল্ড এবং বিউটিফুল ছবি তুলতে গিয়ে অনেক সময় নেটিজেনদের নিন্দার পাত্র হতে হয়েছে তাকে। স্বল্প পোশাকে ছবি তোলার জন্য তাকে উপহাস করেছেন নেটিজেনরা। তেমনি আরো একটি ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে আবারও খবরের শিরোনামে উঠে এসেছে এই অভিনেত্রী। এই ছবিতে তাকে দেখা যাচ্ছে কালো রঙের ড্রেস পড়ে থাকতে। তিনি এই ছবির মাধ্যমে একটি বার্তা সকলের কাছে পৌঁছানোর চেষ্টা করেছেন। তিনি ছবি শিরোনামে লিখেছেন, আমি আমার মতো করে সুন্দর, কিন্তু সেটা বুঝে নিতে হবে তোমাকে। সত্যি অভিনেত্রীরা শুধুমাত্র পোশাকের জন্য সকলের প্রিয় পাত্র হয়ে থাকে না, ভালো অভিনয় তাদের সকলের কাছে জায়গা করে দেয়।

এবারও ছবি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। ছবিটি পছন্দ করেছেন বহু মানুষ, সাথে নিজেদের বক্তব্য প্রকাশ করেছেন অনেকেই।