শুভ কাজের ক্ষেত্রে কপূর ব্যবহার করলে কাজের ফলাফলও অত্যাধিক শুভ হয়!

6
শুভ কাজের ক্ষেত্রে কপূর ব্যবহার করলে কাজের ফলাফলও অত্যাধিক শুভ হয়!

কথিত আছে কপূর সমস্ত নেগেটিভিটি দূর করতে খুবই ভাল একটি উপায়। এছাড়া কোনো পূজোই কূপর ছাড়া সম্পন্ন হয়না।কারন কূপর দিয়ে ভগবানকে আরতি করলে সমস্ত ধরনের নেগিটিভিটি দূর হয় বাড়ি থেকে‌। এমনটাই কথিত আছে শাস্ত্রে। অর্থাৎ কূপরের মাহাত্ম্য অপার। আপনারা যদি প্রত্যেকদিন বাড়িতে কপূর দিয়ে ভগবানের আরতি করেন তাহলে বাড়ির সমস্ত নেগেটিভিটি দূর হবে এবং অর্থ কষ্ট দূর হবে, নানা ধরনের সমস্যার থেকে মুক্তি পাবেন। মা লক্ষ্মী সবসময় আপনার বাড়িতে বিরাজ করবে এবং দেবীর আশির্বাদ থেকে কখনও আপনি বহিষ্কৃত হবেনা। মা লক্ষ্মী সব সময় আপনার সাথে থাকবে।

বিশেষত কোন শুভ কাজের ক্ষেত্রে কপূর ব্যবহার করলে, কাজের ফলাফলও অত্যাধিক শুভ হবে। আপনি যদি অর্থ সমস্যায় ভুগে থাকেন, তাহলে একটি বাটিতে কপূরগুলি নিয়ে আগুন দিয়ে জ্বালালে ধীরে ধীরে অর্থ সমস্যা থেকে মুক্তি পাবেন। এছাড়াও আপনি আপনার টাকা রাখার বাক্সে কপূর ও লবঙ্গ রেখে দিতে পারেন তাহলে আপনার অর্থের উৎস অধিকহারে বৃদ্ধি পাবে।

অন্যদিকে আপনার কাজের জায়গায় এবং বাড়িতে কপূর রেখে দিলে বাড়ি ও অফিসের সমস্ত নেগেটিভিটি দূর হবে, বাস্তুদোষ কেটে যাবে এবং অফিসের সবার সাথে সক্ষতা বজায় থাকবে। আপনার যদি সর্দি কাশির সমস্যা থাকে, আপনি কপূরের ভাপ নিতে পারেন ,তাতে আপনি আস্তে আস্তে সর্দি-কাশি হাত থেকে মুক্তি পাবেন। যদি আপনি কোনো ব্যাথার সমস্যায় ভুগে থাকেন, তেলের সাথে সামান্য কপূর মিশিয়ে মেসেজ করতে পারেন এবং কিছুদিনের মধ্যেই দেখতে পাবেন ব্যথাটি আস্তে আস্তে কমে যাচ্ছে।