১ লক্ষ টাকা বিনিয়োগ করলে রিটার্ন পাবেন ৮৭ লক্ষ টাকা! বিশেষ সুযোগ দিচ্ছে Trent Limited

82
১ লক্ষ টাকা বিনিয়োগ করলে রিটার্ন পাবেন ৮৭ লক্ষ টাকা! বিশেষ সুযোগ দিচ্ছে Trent Limited

বর্তমান পরিস্থিতিতে যারা বিনিয়োগের জন্য সুরক্ষিত মাধ্যমিক কোশ্চেন তাদের জন্য কেন্দ্রীয় সরকারের বিভিন্ন স্কিম ছাড়াও রয়েছে আর একটি অপশন। আর এই অপশনটি আপনাকে দিচ্ছে দেশের অন্যতম বড় শিল্প সংস্থা টাটা গোষ্ঠীর অন্তর্গত একটি কোম্পানি। এই স্কিমে যদি আপনি ১ লক্ষ টাকা বিনিয়োগ করেন তাহলে ৮৭ লক্ষ টাকা রিটার্ন পাবেন। আপনার টাকা যেমন সুরক্ষিত থাকবে, তেমনি লাভজনক সুবিধা পাবেন আপনি।

টাটা গোষ্ঠীর অন্তর্ভুক্ত এরকম একটি কোম্পানির নাম হলো Trent Limited। ন্যূনতম বিনিয়োগে বিপুল টাকা রিটার্নের পরিষেবা দেয় এই সংস্থা। এই বিনিয়োগ খাতে যদি আপনি ২০ বছর কিংবা তার বেশি সময়ের জন্য বিনিয়োগ করেন তাহলেই বিপুল পরিমাণ অর্থ ফেরত পাবেন। টাটা গোষ্ঠীর অন্তর্ভুক্ত এই কোম্পানিটি মহারাষ্ট্র কেন্দ্রিক কোম্পানি। এই কোম্পানি বিগত প্রায় ২২ বছর ধরে তাদের গ্রাহকদের বিনিয়োগের সুবিধা দিয়ে আসছে।

শেষ এক বছরে এই কোম্পানি ৪৫% হারে রিটার্ন দিয়েছে। শেষ ছয় মাসের রেকর্ড অনুযায়ী এই কোম্পানির রিটার্ন দেওয়ার পরিমাণ ছিল ৩১ শতাংশ। এক লাখ টাকা বিনিয়োগ করলে ২২ বছর পরে আপনি ৮৭ লক্ষ টাকা ফেরত পাবেন। প্রতারিত হওয়ার কোন সম্ভাবনা নেই এই খাতে। বর্তমানে এই কোম্পানির মোট শেয়ার মূল্য ৮৯৩.৫০ কোটি টাকা। অথচ আজ থেকে ৩০ বছর আগে এই কোম্পানির শেয়ার ছিল মাত্র ১০ টাকা। ১৯৯৯ সাল থেকে শুরু করে আজ পর্যন্ত বিনিয়োগে লেনদেন করেই ৮৯৩.৫০ কোটির শেয়ার বানিয়ে ফেলেছে এই সংস্থা।