বৈবাহিক সম্পর্ক না টিকলে আর কোনদিন বিয়ে করবেন না! ফের বিয়ে নিয়ে মুখ খুললেন রাখি সাওয়ান্ত

8
বৈবাহিক সম্পর্ক না টিকলে আর কোনদিন বিয়ে করবেন না! ফের বিয়ে নিয়ে মুখ খুললেন রাখি সাওয়ান্ত

আরো একবার নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী রাখি সাওয়ান্ত। এই মানুষটিকে আমরা সকলেই চিনি। মাঝে মাঝে তিনি তার বিতর্কিত বক্তব্যের জন্য খবরের শিরোনামে উঠে আসেন। সম্প্রতি তিনি বিগ বসের মঞ্চে তার স্বামীকে নিয়ে আলোচনা করেছিলেন। সেখানে তিনি বলেছিলেন যে, তিনি অবশ্যই বিবাহিত কিন্তু তার স্বামী লোক সমাজের কাছে আসতে চান না। স্বামী ঋতেশের নাম উল্লেখ করে তিনি বলেন যে তিনি বিবাহিত।

সম্প্রতি একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাখি জানিয়েছেন, তিনি মুম্বাইতে একটি ফ্ল্যাট কিনবেন এবং সেটি গিফট করবেন তার স্বামী। তিনি আরো বলেন, ভবিষ্যতে যদি স্বামীর সঙ্গে তার বৈবাহিক সম্পর্ক না টেকে, তাহলে তিনি আর কোনদিন বিয়ে করবেন না।

তিনি জীবনের একটি বড়সড় সিদ্ধান্ত নিয়েছেন। তার স্বামী এতদিন তার মায়ের জন্য এবং তার জন্য অনেক কিছু করেছেন। এমনকি তাকে একটি ফ্ল্যাট উপহার দেবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন। এতকিছুর পর তিনি কখনোই তার স্বামীর সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারবেন না। আরো বলেন যে, আমার স্বামী আমাকে বলেছে যে ও আমার সঙ্গে থাকতে চায়। যদি এই পরিস্থিতিতে সেটা সম্ভব হচ্ছে না। তবে আমি অপেক্ষায় রয়েছি। ঈশ্বরের উপর সম্পূর্ণ বিশ্বাস আছে আমার। আমি ওর সঙ্গে মিথ্যে বিয়ে অথবা প্রতিশ্রুতি করিনি। কখনোই অন্য কোন মহিলার সঙ্গে ভাগ করে নিতে পারব না ওকে।

আমি জানি আমাকে বিয়ে করার আগে থেকেই ও বিবাহিত ছিল। আমাকে তার জন্য নানা বিদ্রূপের সম্মুখীন হতে হয়েছিল। কিন্তু এত কিছুর পরেও আমি ওর সঙ্গে থাকতে চাই। সিদ্ধান্ত সম্পূর্ণ ওর হাতে। রাখি অনেক আগে থেকে জানিয়েছিলেন যে, ওর সঙ্গে বিয়ের আগে থেকে ঋতেশ বিবাহিত ছিল। এবং ওর একটি সন্তান রয়েছে। স্বামীর সঙ্গে দুই বছর দেখা হয়নি বলে বারবার দাবি করেছেন রাখি। এতকিছুর পরেও তিনি বারবার স্বীকার করেছেন যে, তিনি কখনোই এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে পারবেন না।