‘মোদী এলেই জিতব, এই মানসিকতা চলবে না’ নরেন্দ্র মোদী

9
‘মোদী এলেই জিতব, এই মানসিকতা চলবে না’ নরেন্দ্র মোদী

গত মঙ্গলবার ১৭ জানুয়ারি বিজেপি কর্মীদের উদ্দেশ্যে বার্তা দিয়ে খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানালেন, মোদী এলেই জিতব এই মানসিকতা নিয়ে বসে থাকলে চলবে না। বিজেপির কার্যনির্বাহী সমিতির দুই দিনের বৈঠকের শেষদিনে, বিজেপি কর্মীদের তিনি সতর্ক করে দিয়েছেন যে, তাঁরা যেন আত্মতুষ্টিতে না ভোগেন।

প্রধানমন্ত্রীর পরামর্শ, কেন্দ্রীয় সরকারের বিভিন্ন নীতিগুলি সম্পর্কে সচেতন করতে জনগণের সঙ্গে সংযোগ স্থাপন করতে হবে। পাশাপাশি আরও বেশি সংখ্যক মানুষকে দলের সঙ্গে যুক্ত করতে ‘বিজেপি জোড়ো’ প্রচার শুরুর পরামর্শও দিয়েছেন মোদী।

দলীয় সূত্রে খবর, মোদী বলেন দলের সমস্ত কর্মীদের কঠোর পরিশ্রম করতে হবে। মোদী প্রচারে আসলেই আমরা জিতব, এই মানসিকতা নিয়ে কাজ করা উচিত নয়। প্রধানমন্ত্রী মোদি আরও বলেছেন, লোকসভা নির্বাচনের আর মাত্র ৪০০ দিন বাকি আছে। ১৮ থেকে ২৫ বছর বয়সী যুবরা এর আগের সরকারের অপশাসন দেখেনি।

বর্তমান সরকারের অধীনে ভারতে কীভাবে অপশাসন সরে গিয়ে সুশাসন এসেছে, তা তারা জানে না। প্রধানমন্ত্রী বলেন, বিরোধী দলগুলিকে দুর্বল মনে করলে চলবে না। সবাইকে নিজ নিজ ভূমিকা পালন করতে হবে। যুব সম্প্রদায়কে মোদী সরকারের কাজ নিয়ে সচেতনতা করতে হবে।