প্রচার চাইলে আমি জামা কাপড় ছাড়াই এয়ারপোর্টে যেতাম! নেটিজেনদের মোক্ষম জবাব দিলেন উরফি জাভেদ

28
প্রচার চাইলে আমি জামা কাপড় ছাড়াই এয়ারপোর্টে যেতাম! নেটিজেনদের মোক্ষম জবাব দিলেন উরফি জাভেদ

সম্প্রতি বিগবসের প্রাক্তন প্রতিযোগী উরফি জাভেদ একটি ছবি নিয়ে বিতর্কে শিরোনামে উঠে এসেছেন। সম্প্রতি বিমানবন্দরে দাঁড়িয়ে থাকা তার একটি ছবি নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। ছবিতে তাকে ব্রা ফ্লনট করতে দেখা যাচ্ছে। এই লুক সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে না পড়তেই ভাইরাল হয়ে যায়। স্বাভাবিকভাবেই এই পোশাক নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। বিমানবন্দরে দাড়িয়ে এই রকম একটি অশ্লীল ছবি পোস্ট করা নিয়ে অনেকেই কুরুচিকর মন্ত্যব্য ছুঁড়ে দিয়েছেন অভিনেত্রীর দিকে।

উর্ফি পড়েছিলেন একটি স্পোর্টস ব্রা, জ্যাকেট এবং জিন্স। জ্যাকেট সামনের দিকে এতটাই ছোট ছিল যে, তার ব্রা স্পষ্ট দেখা যাচ্ছিল জ্যাকেটের ফাঁক দিয়ে। এই লুক সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে ট্রল হয়েছিল। মডেলের এই ফ্যাশন দেখে সকলেই তার স্টাইল নিয়ে নিন্দা করেছেন। এমনকি তার এই লুক নিয়ে উপহাস করতে ছাড়েননি মিমরা। সম্প্রতি এই সমস্ত কথার জবাব দিয়ে উরফি তার ভাইরাল ফ্যাশন নিয়ে কথা বলেছেন সমক্ষে।

টাইমস অফ ইন্ডিয়ার একটি আলাপচারিতায় উরফি জানিয়েছিলেন, যদি শুধু প্রচার করতে তিনি চাইতেন তাহলে অবশ্যই পোশাক ছাড়াই বিমানবন্দরে হেঁটে চলে যেতেন। কিন্তু তিনি তা করেননি। পোশাক সম্পর্কে যেখানে আরো বেশী সেনসিটিভ হওয়া উচিত মানুষের, সেখানে তার পোশাক নিয়ে উপহাসের পাত্র হতে হয়েছে তাকে।

তিনি আরো জানিয়েছেন, তার সম্পর্কে কথা বলার পরিবর্তে লোকেরা তার পোশাক নিয়ে কথা বলতে বেশি ব্যস্ত। পোশাক ছাড়া তার একজন ব্যক্তি হিসেবে উপস্থিত রয়েছে। বিকিনি অথবা সালোয়ার সুট যাই পরে পোস্ট করি না কেন, মানুষ খারাপ মন্তব্য করতে ব্যস্ত থাকে। আমি একটি রক্ষণশীল পরিবারের বড় হয়েছি। সেখানে জামা কাপড় নিয়ে আমার কোন সমস্যা ছিল না। আমি আমার পছন্দ মত পোশাক পরতে স্বাচ্ছন্দ্যবোধ করি। কে কী বলল তা নিয়ে কোনোদিন মাথা ঘামাই না আমি।

সম্প্রতি ভাইরাল হওয়া ছবি নিয়ে উরফি জানিয়েছেন, প্রচার চাইলে আমি জামা কাপড় ছাড়াই এয়ারপোর্টে যেতাম। আমার যদি মনে হতো তা করা উচিত আমি অবশ্যই সেটা করতাম। কিন্তু কারো জন্য আমি নিজেকে পরিবর্তন করি না। পোশাক পরার পরেও যদি আমি প্রচার পায় তা তো আমার জন্য ভালো।

উরফি

প্রসঙ্গত, বর্তমানে উরফি জাভেদ ওটিটি শো করতেই বেশি আগ্রহী। তার মতে, টিভির পর্দা একজন অভিনেতা কে তার দক্ষতা প্রদর্শনের সুযোগ দেয় না। যে সুযোগ পাওয়া যায় ছোটপর্দায়। আপাতত বিগ বস থেকে বাতিল হয়ে যাওয়ার দুঃখ ভুলে গিয়ে নিজেকে তৈরি করছেন তিনি

উরফি

উরফি