৮২ বছরের প্রেমিকাকে বিয়ে করলে ৩৬ বছরের প্রেমিক

7
৮২ বছরের প্রেমিকাকে বিয়ে করলে ৩৬ বছরের প্রেমিক

২০১৯ সালে প্রথম আলাপের পর থেকেই তারা ধীরে ধীরে একে অপরের প্রেমে পড়েন। কিন্তু এক্ষেত্রে প্রেমিকার বয়স ৮২, আর প্রেমিকের বয়স ৩৬। সদ্যই এই খবর নেট মাধ্যমে ভাইরাল হয়েছে।

প্রেমিকের নাম মহঃ ইব্রাহিম এবং প্রেমিকার নাম আইরিশ জোনস। তাদের প্রথম আলাপ হয় ফেসবুকে। আর সেখান থেকেই শুরু তাঁদের বন্ধুত্বের। পরে ধীরে ধীরে সেই বন্ধুত্বের সম্পর্কে উঁকি মারে প্রেম। তারপর ২০২০ সালে নভেম্বরে তাঁরা বিয়ে করেন।

সূত্রের খবর, ইব্রাহিম এবং আইরিশ সম্প্রতি নিউ ইয়র্কের একটি রিয়্যালটি অনুষ্ঠানে এসেছিলেন। আর সেখানেই ওই দম্পতি তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেন। আইরিশ জানান সম্প্রতি তাঁরা ব্রিটেনে চলে এসেছেন।

ইব্রাহিমের কথায়, অনেকে বলেন যে আমি নাকি টাকার জন্য বিয়ে করেছি। আমি তাঁদের বলতে চাই আমার নিজস্ব বাড়ি ও প্রচুর সম্পত্তি রয়েছে।

যৌ’ন সম্পর্কের বিষয়ে আইরিশের বক্তব্য, “দীর্ঘদিন কোনও যৌ’ন সম্পর্কে ছিলাম না। বিয়ের প্রথম রাতেই যৌ’ন সম্পর্ক হয়। প্রথমবার শা’রী’রি’ক সম্পর্কের পরে আমরা অনেক খুশি হয়েছিলাম।”

ইব্রাহিম বলেন, “ভালোবাসায় কখনও বয়স, ধর্ম এবং দেশ থেকে বিচ্ছেদ আনতে পারে না। আমি আইরিশের সঙ্গে সুখে রয়েছি।” ইব্রাহিম আরও বলেন, “আমাদের সম্পর্কের মধ্যে আইরিশ হলেন আমার বস। তাই ওর নির্দেশ আমি মেনে চলি।”

সম্পর্কের

তাদের এ প্রসঙ্গে আরও বক্তব্য, “যাঁরা আমাদের ঘৃণা করেন, তাঁদের বলতে চাই, নিজের চরকায় তেল দিন, এটা আপনাদের বিষয় নয়। তাই আপনারা নিজেদের মাথাব্যথা বাড়াবেন না।”

ভালোবাসায়