অজয় দেবগন যদি জানতে পারেন যে মেয়ে লুকিয়ে প্রেম করছে! তবে কি করবেন? উত্তর দিলেন কাজল

26
অজয় দেবগন যদি জানতে পারেন যে মেয়ে লুকিয়ে প্রেম করছে! তবে কি করবেন? উত্তর দিলেন কাজল

বলিউডের বিখ্যাত একটি জুটি হলেন অজয় দেবগন এবং কাজল। দুজনেই একে অপরের একেবারেই বিপরীত ব্যক্তিত্ব, কিন্তু একে অপরকে ভীষণভাবে ভালবাসেন তারা। কিছু বছর আগে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়লে ও বর্তমানের স্ত্রী এবং দুই সন্তানকে নিয়ে সুখে সংসার করছেন অজয় দেবগন। তবে অজয় দেবগনের নয়নের মনি হলেন তাঁর কন্যা নাইসা।

হাজার ব্যস্ততা থাকলেও বাবা মা হিসেবে নিজেদের দায়িত্ব বেশ নিপুণভাবে পালন করেন তারা। ছেলেমেয়েকে মনের মতো করে তৈরি করতে কোন ত্রুটি রাখেন না অজয় দেবগন। সম্প্রতি একটি টক শোতে এসেছিলেন কাজল যেখানে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল, যদি কোনদিন জানতে পারেন মেয়ে লুকিয়ে লুকিয়ে প্রেম করছে, ঠিক সেই মুহুর্তে আপনি কি করবেন? প্রশ্ন করা মাত্রই উত্তর দিয়ে দিয়েছেন নায়িকা।

ফিট আপ উইথ দা স্টারস, অনুষ্ঠানে যখন কাজলকে এই প্রশ্ন করা হয়েছিল উত্তরে তিনি বলেন, আমার কথা বাদ দিয়ে দাও। একবার যদি অজয় দেবগন জানতে পারেন যে মেয়ে লুকিয়ে লুকিয়ে প্রেম করছে, তাহলে বন্দুক নিয়ে দরজায় দাঁড়িয়ে থাকবেন।

প্রসঙ্গত, সম্প্রতি অষ্টাদশী হলেন অজয় দেবগনের কন্যা নাইসা। জন্মদিনে মেয়ের ছবি শেয়ার করে অজয় দেবগন লিখেছিলেন, শুভ জন্মদিন প্রিয় নাইসা। দেখতে দেখতে কেমন বড় হয়ে গেল জানতেই পারলাম না। এই সমস্ত ছোট ছোট খুশি পারে মানুষকে আনন্দ দিতে।