কোনো মেয়ের নাম কমলা হলে বিনামূল্যে প্রবেশ করতে পারবে ওয়ান্ডারেলা পার্কে, পরিচয় পত্র আবশ্যিক

6
কোনো মেয়ের নাম কমলা হলে বিনামূল্যে প্রবেশ করতে পারবে ওয়ান্ডারেলা পার্কে, পরিচয় পত্র আবশ্যিক

শুধুমাত্র নাম হতে হবে কমলা এবং সেটা অবশ্যই আসল তাহলেই আপনি ঢুকতে পারবেন, দেশের যে কোন জায়গায় ওয়ান্ডারেলা পার্কে তাও আবার সম্পূর্ণ বিনামূল্যে রয়েছে হায়দ্রাবাদ বেঙ্গালুরু এবং কচি অঞ্চলে। এই পার্কে ঢুকতে দেবে বিনামূল্যে শুধু মাত্র যার নাম কমলা হবে, শুধুমাত্র দরকার হবে একটি পরিচয় পত্র। যদি সত্যিকারের নাম কমলা হয় তাহলে সে একদমই বিনা পয়সায় ঢুকতে পারবে এই পার্কে।

এরকম একটি ঘোষণা সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। কেন শুধুমাত্র এই নামের মানুষেরাই ঢুকতে পারবে পারবে তাও আবার বিনামূল্যে? আসলে ব্যাপারটা হল আমেরিকায় কিছুদিন আগেই ভাইস প্রেসিডেন্ট হয়েছেন ভারতীয় বংশোদ্ভূত মহিলা যার নাম হলো কমলা হ্যারিস।

কমলা প্রথমতো দক্ষিণ-পূর্ব এশীয় হিসেবে চিহ্নিত হয়েছে তারপরও তিনি প্রথম মহিলা ভাইস প্রেসিডেন্ট মার্কিন মুলুকের যে চিহ্নিত হয়েছে। ভারতীয় বংশোদ্ভূত আমেরিকার এই ভাইস প্রেসিডেন্টকে সম্মান জানানোর জন্যই এমন একটি অভিনব ঘটনা ঘটাচ্ছে ভারতের বিনোদন থিম পার্ক চেইন ওয়ান্ডারেলা।

কমলা নামের মেয়েরা বিনা পয়সাতেই ঢুকতে পারবে এই পার্কটিতে। শুধুমাত্র সঙ্গে থাকতে হবে তার পরিচয় পত্র। শনিবার দিন এই খবরটি সোশ্যাল মিডিয়ায় প্রচার হয়েছে এবং প্রচার করার সাথে সাথে পোস্ট টির ক্যাপশন হিসেবে লেখা ছিল এই রবিবার সমস্ত কমলারা জিতবে”।

পার্কের কর্তৃপক্ষ থেকে জানানো হয়েছে ১০০ জনকে এই রকম একটি সুযোগ দেওয়া হবে এবং যাদের নামে কমলা অথবা কোমল অথবা কমলম থাকবে তারাই একমাত্র এই সুযোগটি পাবে। এই নাম ছাড়া অন্য কেউই কোনো রকম সুযোগ পাবে না।

এই বিজ্ঞাপনটি সোশ্যাল মিডিয়ায় প্রচার হওয়ার পরপরই যথেষ্ট ভাইরাল হয়ে গেছে এবং অনেকে যেমন এই প্রজেক্টে প্রশংসা করেছেন তিনি অনেকেই আবার এই প্রজেক্টটি নিয়ে সমালোচনাও করছেন।