আবারো বড় পর্দায় আসতে চলেছেন ইচ্ছাধারী নাগিন, নাগিনের ভূমিকায় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর

5
আবারো বড় পর্দায় আসতে চলেছেন ইচ্ছাধারী নাগিন, নাগিনের ভূমিকায় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর

“ইচ্ছাধারী নাগিন”, সিনে প্রেমীদের কাছে বরাবরই জনপ্রিয়তা অর্জন করেছে এই সম্পর্কিত সিনেমা, সিরিয়াল। সেই ষাটের দশক থেকে সিনেপর্দায় “তেনাদের” আগমন। বলা বাহুল্য, যতবারই টিভিপর্দায় উপস্থিত হয়েছেন তারা, ততোবার সাফল্যের মুখ দেখেছে সিনেমা। সিনেপর্দায় বৈজয়ন্তীমালা, রেখা, রিনা রায়ের মত ভয়ঙ্কর সুন্দরী সব নাগিন উপস্থিত হলেও সাধারণের মনে চিরদিনের জন্য দাগ কেটে রেখেছেন শ্রীদেবী।

সিরিয়ালের পর্দাতেও তাদের আগমন দর্শকের মন কেড়েছে। ভারতীয় টেলিভিশন জগতে ইচ্ছাধারী নাগিনের প্রভাব এতটাই বেশি যে চার-চারটে সিজন অতিক্রম করে পঞ্চম সিজন নিয়ে আবারো টেলিপর্দায় ফিরেছে “নাগিন”। নাগিনের জনপ্রিয়তা এতোটুকু খর্ব হয়নি। বরং উত্তরোত্তর বাড়ছে। নাগিনের এই ম্যাজিক এবার আবারও বড় পর্দায় ফুটে উঠতে চলেছে।

ভারতবর্ষের অ্যাওয়ার্ডপ্রাপ্ত জনপ্রিয় ছবি নির্মাতা বিশাল ফুরিয়ার পরিচালনায় এবং ছবির প্রযোজক নিখিল দ্বিবেদীর প্রযোজনায় বড় পর্দায় আবারো আসতে চলেছেন ইচ্ছাধারী নাগিন। সবথেকে উল্লেখযোগ্য বিষয়, এখানে নাগিনের ভূমিকায় অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। যতদূর জানা গেছে, এই ছবির তিনটি পার্ট আসবে। শ্রদ্ধা কাপুরকে নাগিন হিসেবে কিভাবে নেন দর্শক, তাই এখন দেখার।

উল্লেখ্য, ছবির প্লট এবং ছবির নায়িকা হিসেবে শ্রদ্ধা কাপুরের নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় রঙ্গ-রসিকতা শুরু হয়ে গিয়েছে। তবে, আপামর নেটিজেন বড়পর্দায় শ্রদ্ধাকে ইচ্ছাধারী নাগিন হিসেবে দেখতে যথেষ্টই আগ্রহী। বড় পর্দায় শ্রীদেবী এবার ছোটপর্দায় মৌনি রয়, নাগিন হিসেবে দর্শকের মন জুড়ে রয়েছেন। সেই জায়গায় নিজেকে কতটা প্রতিষ্ঠিত করতে পারেন শ্রদ্ধা, তা জানতে উৎসাহী দর্শক।