মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থেকে লড়াই করব, দিল্লি যাচ্ছি না! জানালেন শতাব্দী

13
মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থেকে লড়াই করব, দিল্লি যাচ্ছি না! জানালেন শতাব্দী

“আগামীকাল দিল্লি যাচ্ছি না!”, ক্যামাক স্ট্রীটে তৃণমূলের যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক শেষে সংবাদমাধ্যমের কাছে এমনটাই জানালেন তৃণমূলের সদ্য “বিদ্রোহী” নেত্রী শতাব্দি রায়। সংবাদমাধ্যমের সঙ্গে তার বক্তব্য, আসন্ন একুশের লড়াইতে প্রত্যেককে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থেকে লড়াই করতে হবে। এই লড়াইকে “আমাদের সকলের লড়াই” বলে চিহ্নিত করেছেন শতাব্দি রায়।

এদিন সংবাদমাধ্যমের সামনে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেছেন, তৃণমূল দল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্যই তিনি দলে যোগদান করেছিলেন। সেই মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্যই তিনি দলে রয়েছেন। এদিন তিনি কার্যত স্পষ্ট করে বলে দিলেন, আপাতত দল ছাড়ার কোনো পরিকল্পনা তার নেই। প্রসঙ্গত উল্লেখ্য, শতাব্দি রায়ের সঙ্গে আজ তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষও বৈঠকে উপস্থিত ছিলেন। সংবাদমাধ্যমের সামনে তিনিও নিশ্চিত করেছেন, সকল মান-অভিমান পালা মিটে গিয়েছে। শতাব্দি রায় দলেই ছিলেন, দলেই থাকবেন।

এর সঙ্গেই তৃণমূল দল ত্যাগ করে বিজেপি দলের দিকে শতাব্দি রায়ের পা বাড়ানোর সম্ভাবনা আপাতত খর্ব হয়ে গেল। নতুবা আগামীকালই তিনি দলত্যাগের সিদ্ধান্ত ঘোষণা করতে পারেন, এমনটাই অনুমান করেছিল রাজনৈতিক মহল। এদিন বৈঠক শেষে তিনি জানিয়েছেন, তৃণমূলের যুব সভাপতির সঙ্গে কথা বলে তিনি তার অভিযোগ জানিয়েছেন। এরপরই তিনি দিল্লি না যাওয়ার সিদ্ধান্তই গ্রহণ করেছেন।