মধুচন্দ্রিমার রাতেই আমাকে নিলামে তোলা হয়েছিল! বিস্ফোরক কারিশমা কাপুর

44
মধুচন্দ্রিমার রাতেই আমাকে নিলামে তোলা হয়েছিল! বিস্ফোরক কারিশমা কাপুর

কপূর খান্দানের অন্যতম আদরের মেয়ে হলেন কারিশমা কাপুর। উনবিংশ শতকে একাধারে বহু সিনেমাতে অভিনয় করেছিলেন তিনি। তার অভিনয় দেখে মুগ্ধ হতে পারতেন বহু মানুষ। সেই কারিশমা কাপুর যিনি লক্ষ লক্ষ মানুষের মন জয় করে নিয়েছেন, তিনি নিজস্ব ব্যক্তিগত জীবনে সেই ভাবে ভালোবাসা পেলেন না স্বামী র। স্বামী-সংসার নিয়ে সুখে ঘর করবেন, এই কামনা চিরকালই তার অধরাই থেকে গেল। সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি, সঞ্জয় কাপুর কে বিয়ে করার পর মানসিকভাবে শান্তি-পাননি তিনি। মধুচন্দ্রিমার রাত থেকেই তিনি বুঝতে পেরেছিলেন যে, তার বৈবাহিক সম্পর্কের পরিণতি কি হতে চলেছে।

সাক্ষাৎকারে কারিশমা কাপুর জানান যে, বন্ধুদের সঙ্গে নাকি সঞ্জয় কাপুর গিয়েছেন মধুচন্দ্রিমা করতে। সেখানে অদ্ভুত পরিস্থিতির সম্মুখীন হতে হয় তাকে। মধুচন্দ্রিমায় সময় এক রাতের জন্য কারিশমা কাপুর কে নিলামে তুলেছিলেন তার স্বামী। রীতিমতো তাকে নিয়ে সকলেই দরকষাকষি করেছিল। স্বাভাবিকভাবেই এই ব্যাপারটি নিয়ে ভীষণ আপত্তি জানিয়েছিলেন কারিশমা কাপুর। তখনই তাদের মধ্যে শুরু হয়ে যায় অশান্তি।

সেই সময় খুব অপ্রস্তুতে পড়ে যান কারিশমা কাপুর। মধুচন্দ্রিমা করতে এসে এমন পরিস্থিতির জন্য তৈরি ছিলেন না তিনি। কিন্তু তার স্বামী তাকে বাধ্য করেছিলেন অন্য পুরুষের সঙ্গে রাত কাটাতে। এখানেই শেষ নয়, সঞ্জয় কাপুর খাজানা কে বলেছিলেন কারিশমা কাপুরের চোখে চোখ রাখতে। এইভাবে শুধু মানসিকভাবে না শারীরিকভাবেও তাকে নিগ্রহ করা হতো বারবার। সঞ্জয় কাপুর কি বিয়ে যে তার জীবনের সবথেকে বড় ভুল ছিল, সেটা আজও স্বীকার করেন কারিশমা কাপুর। অবশেষে ২০১৬ সালে স্বামীকে ডিভোর্স দিয়ে সম্পর্ক শেষ করে বেরিয়ে আসেন তিনি।