ঘোড়া ছিলাম ঘোড়াই থাকবো”! বীরভূমের কেষ্ট মণ্ডলকে কাবু করে এমন সাধ্য করোনারও নেইঃ অনুব্রত মণ্ডল

13
ঘোড়া ছিলাম ঘোড়াই থাকবো

সদ্য করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। করোনা কার্যত কাবু করে ফেলেছিল তাকে। তবে বর্তমানে তিনি একদম সুস্থ। করোনা কাঁটা পেরিয়ে নতুন ছন্দে ফের রাজনৈতিক মহলের হাল ধরেছেন বীরভূমের কেষ্ট মণ্ডল। সাংবাদিকদের মুখোমুখি হয়েই তার হুংকার, “ছোটা ঘোড়া ছিলাম, ছোটা ঘোড়াই থাকবো”! বীরভূমের কেষ্ট মণ্ডলকে কাবু করে এমন সাধ্য করোনারও নেই। কলকাতা থেকে বীরভূমে নিজের বাড়িতে ফিরে এসেছেন তিনি।

সম্প্রতি তার শরীরে করোনার উপসর্গ ধরা পড়েছিল। তার চিকিৎসকেরা তাকে করোনা টেস্ট করিয়ে নেওয়ার পরামর্শ দেন। তবে আন্টিজেন টেস্ট করানো হলে অবশ্য তার রিপোর্ট নেগেটিভ আসে। চিকিৎসার প্রয়োজনে গত বৃহস্পতিবার তাকে কলকাতায় নিয়ে আসা হয়। সেখানে অবশ্য হাসপাতালে ভর্তি করানো না হলেও চিকিৎসকদের তত্ত্বাবধানেই ছিলেন অনুব্রত মণ্ডল।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে অনুব্রত মণ্ডল জানালেন, তার দুটি করোনা টেস্ট করানো হয়েছিল। দুটি টেস্টেই তার টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে। বেশ কিছুদিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন অনুব্রত মণ্ডল। এই জন্য সিবিআইয়ের তরফ থেকে ডাক পেলেও তিনি কার্যত সেখানে উপস্থিত হতে পারেননি। করোনায় এড়াতে মাস্ক, স্যানিটাইজার সবই ব্যবহার করেন তিনি। করোনা টেস্ট রিপোর্ট নেগেটিভ আসাতে তিনি বেশ খুশি।