Bigg Boss 15-এ এন্ট্রি চাই! স্পাইডারম্যান সেজে ধুন্ধুমার কাণ্ড ঘটালেন রাখি সাওয়ান্ত

19
Bigg Boss 15-এ এন্ট্রি চাই! স্পাইডারম্যান সেজে ধুন্ধুমার কাণ্ড ঘটালেন রাখি সাওয়ান্ত

করণ জোহর পরিচালিত বিগ বস অগস্টের ৮ তারিখে OTT প্লাটফর্মেই লঞ্চ হয়ে গিয়েছে। আগামী ১৯ সেপ্টম্বর থেকে টেলিভিশনে সম্প্রচারিত হতে চলেছে Bigg Boss 15 .

আর এখানেই শুরু হয় রাখি সাওয়ান্তের নতুন নাটক। একটা দাবি করেছেন তিনি, সেই জন্য বিগ বস ওটিটি স্টুডিওর বাইরে স্পাইডারম্যান সেজে বীভৎস নাচতে শুরু করলেন অভিনেত্রী। তাঁর দাবি হল Bigg Boss 15-এ তাঁর এন্ট্রি চাই। তাঁর এই অদ্ভুত কীর্তিকলাপে হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়।

এই প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে সম্প্রচার হচ্ছে বিগ বস ওটিটি। করণ জোহরের সঞ্চালনায় এই শো চলছে। গত ৮ অগাস্ট গ্র্যান্ড প্রিমিয়ারের মাধ্যমে শুরু হয় বিগ বস ওটিটি। এদিকে গত বছরের প্রতিযোগী রাখি সাওয়ান্ত এবারে ধুন্ধুমার কাণ্ড ঘটিয়ে দিলেন।

ড্রামা কুইন কি আর ড্রামা না করে থাকতে পারে? তাই শেষমেষ মাঝ রাস্তায় ড্রামা কুইন নেমে পড়লেন ড্রামা করতে। পরনে তার স্পাইডার ম্যান ধরনের অদ্ভুত লাল ড্রেস। মাঝ রাস্তায় সমস্ত লোকের সামনে বিগ বসের হয়ে প্রমোশন করছেন। তার আচরণে তার বডি গার্ড পর্যন্ত হাসতে হাসতে মুখ লোকায়। ইতিমধ্যে ভাইরাল হয়েছে রাখির এমন অস্বাভাবিক দুরন্ত চলন্ত পারফরম্যান্স।

Voot অ্যাপের ভার্সনে এখনও পর্যন্ত অংশগ্রহণ করেছেন দিব্যা আগরওয়াল, শমিতা শেট্টি, উরফি জাভে, করণ নাথ, নেহা ভাসিন, নিশান্ত ভাট, রাকেশ বাপট, ঋদ্ধিমা পণ্ডিতের মতো তারকারা। এরই মধ্যে বিগ বস ওটিটি ঘরে রাখি সাওয়ান্ত প্রবেশ করেন। ওই একই স্পাইডার ম্যান অবতারে রাখির উপস্থিতি দর্শকদের চরম বিনোদন দেয় তেমনই করণ জোহরের শোয়ের টি আর পি দ্বিগুণ করে।