শাহরুখ খান নয় মহিলাকে আকর্ষিত করতে আমার ছবি দেখতে হবেঃ ইমরান হাশমি

12
শাহরুখ খান নয় মহিলাকে আকর্ষিত করতে আমার ছবি দেখতে হবেঃ ইমরান হাশমি

ইমরান হাশমি, যিনি একজন অসাধারণ অভিনেতা। প্রত্যেকটি সিনেমাতে নিজের চরিত্র বাছাই করার আগে বহুবার জল্পনা কল্পনা করেন তিনি। বহুবার সেই চরিত্রকে নিয়ে ভাবনা চিন্তা করার পর অবশেষে সিনেমা সাইন করেন তিনি। ভারতীয় চলচ্চিত্রে চুম্বন দৃশ্য সবথেকে বেশি করার জন্য এখনো পর্যন্ত উপরের তালিকায় নাম রয়েছে ইমরান হাসমির। আজ থেকে ২ বছর আগে কপিল শর্মার বিখ্যাত টক শোতে এসে তিনি মজা করতে করতে বলেছিলেন কিছু এমন কথা যা পরে বিতর্কের সৃষ্টি হয়েছিল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাপিল শর্মা এবং অন্যান্য কলাকুশলীরা। উপস্থিত ছিলেন গায়ক গুরু রানধাওয়া। সেইসময় ইমরান হাশমি কথায় কথায় বলেন, “যে কোন সিনেমায় শাহরুখ খান ছবির হিরোইন কে পান ছবির শেষে। হিরোইনকে কাছে পাবার জন্য অনেক কষ্ট করতে হয় তাকে। কিন্তু আমার ক্ষেত্রে ঠিক উল্টোটা হয়। আমি প্রথম থেকে হিরোয়িনকেই সঙ্গে নিয়ে অভিনয় করি। এক্ষেত্রে আমার ভাগ্যটা অনেকটাই সুপ্রসন্ন আমার ক্ষেত্রে”।

শাহরুখ খান হলেন বলিউডের এমন একজন অভিনেতা যিনি, একের পর এক অসাধারণ সিনেমা আমাদের উপহার দিয়েছেন। শাহরুখ খান মানেই হলো কিং খান। তাকে উদ্দেশ্য করে এই কথাগুলি যদিও ইমরান হাশমি একটু মজা করেই বলেছিলেন, কিন্তু আপাতদৃষ্টিতে ভেবে দেখলে এই কথাগুলো কিন্তু একেবারে সঠিক। অনাদিকে কথার মাঝে কাপিল শর্মা ও স্বভাব সিদ্ধ ভঙ্গিতে ইমরানকে নিয়ে মজা করতে শুরু করেন।

কপিল শর্মার সঙ্গে মজা করতে করতে ইমরান হাশমি বলেন, “মহিলাকে আকর্ষিত করার জন্যও শাহরুখ খানকে ফলো করলে চলবে না। শাহরুখ খান সহ অন্যান্য অভিনেতারা প্রেমের সিনেমা দেখান। মহিলাকে আকর্ষণ করার জন্য আমার থেকে ক্লাস নিতে হবে এবং আমার ছবি দেখতে হবে”। যদি এই সমস্ত কথা তিনি মজা করে বলেছেন কাপিল শর্মা শো তে এসে।