আইফোনের অর্ডার দিয়ে পেলেন টেবিল, হতবাক যুবক

31
আইফোনের অর্ডার দিয়ে পেলেন টেবিল, হতবাক যুবক

অনলাইনে আপনি অর্ডার করলেন রুমাল আর এসে গেল বিড়াল। এ জিনিস তো প্রায়ই ঘটে থাকে। অনেক সময় মোবাইল ফোন অর্ডার করলে আপনার কাছে এসে যেতে পারে একটি থান ইট। বারবার এমন ঘটনা আপনার সোশ্যাল মিডিয়াতে দেখে এসেছি। কিন্তু এবারে যে ঘটনাটি ঘটলো তাই এর আগে কখনো দেখেনি মানুষ। অনলাইনে অর্ডার দিয়ে এমন একটি আইফোন পেয়েছেন একজন ব্যক্তি যার আকার একটি আস্ত মানুষের মত।

কয়েকদিন আগেই থাইল্যান্ডের এক যুবক অনলাইনে একটি আইফোনের অর্ডার দেন। কিন্তু বাড়িতে ডেলিভারি যখন আসে তখন দেখতে পান যে তার জন্য অপেক্ষা করে রয়েছে একটি বিরাট প্যাকেট। স্বাভাবিকভাবে এত বড় প্যাকেট দেখে প্রথমে কিছুটা ঘাবড়ে যায় যুবক।

আসলে যে সাইটে তিনি অর্ডার করেছেন, সেখানে তিনি ভুল করে আই ফোনের বদলে অর্ডার করে ফেলেন আইফোনের মতো দেখতে একটি টেবিল। তিনি জানিয়েছেন যে, ই-কমার্স সাইট একটি আইফোন দেখে খুবই পছন্দ হয়ে গেছিল তার। এরপর তিনি সেটি অর্ডার করে দেন। কিন্তু নিচে বিবরণে কি লেখা আছে তা খেয়াল করেননি তিনি।

সেটি ছিল আইফোনের মতো দেখতে একটি কফি টেবিল। স্বাভাবিক ভাবেই আইফোন এর থেকে অনেক কম দাম। তাই দাম দেখে আর বিবরণ না দেখে কোনো কিছু না ভেবেই অর্ডার করে ফেলেন ওই যুবক। তবে আইফোন এর মত টেবিল আসার পর খুব একটা অখুশি হননি তিনি।

ইতি মধ্যেই ঘটনাটি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। অনেকেই যুবকের এই কীর্তি শুনে হতবাক হয়ে গেছেন। একদিকে যেমন কিছু মানুষ বলেছেন যে, যা এসেছে তা ভালোই এসেছে। আবার অন্যদিকে কিছু মানুষ বলেছেন, অর্ডার করার আগে ভালো করে যাচাই করা উচিত ছিল ওই ব্যক্তির। তবে অনলাইনে ভুলভাল অর্ডার করার ঘটনা এর আগে অনেক হয়েছে, তবে ফোন ভেবে টেবিল অর্ডার করার ঘটনা বোধহয় এই প্রথম ঘটল।