সরকারের টাকা খরচ করে হোটেলে থাকি নাঃ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী

7
সরকারের টাকা খরচ করে হোটেলে থাকি নাঃ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী

মমতা ব্যানার্জী এখন তিনি উত্তরবঙ্গ সফরে, মালবাজারে তার থাকা নিয়ে বিধায়কের খামার বাড়ি সংস্কার করা নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে। এবার তার জবাব দিলেন মুখ্যমন্ত্রী তিনি বললেন, কোথাও তো থাকতে হবে, মেয়েরা তো আর রাস্তায় পরে থাকতে পারি না।

গতকাল মালবাজারে তিনি প্রশাসনিক সভা করেছেন আর সেখানেই সভাতে তিনি প্রশ্ন তুলেছেন এখানে সরকারি থাকার জায়গা কোথায়? সরকারের টাকা খরচ করে হোটেলে কিন্তু থাকি না, বিধায়কের খামার বাড়ি বেছে নিতে হয়েছে থাকার জন্য। এরপরে তিনি একটি অতিথি নিবাস তৈরী করার কথাও বলেন। মুখ্যমন্ত্রী জানিয়েছেন, দুলালের স্ত্রী যখন বেচে ছিলেন তখন আমাকে বলতেন মমতা একবার আসো। আমি বলতাম তুমি যেদিন কটেজ করবে সেদিন আমি যাব।

মালে একটা সরকারি থাকার জায়গা নেই। ভাগ্যিস দুলালদার বাড়ি ছিল, তাই আমি থাকতে পারলাম। মালবাজারে এসেই সোমবার মুখ্যমন্ত্রী তেসিমলায় খামার বাড়িতে উঠেছেন। স্বাভাবিক ভাবেই নিরাপত্তার খাতিরে মেরামত করা হয়েছে খামার বাড়ি। এই মেরামতি নিয়েই শুভেন্দু টুইট করে বলেন, সরকারের টাকায় তৃণমূল নেতার বাড়ি মেরামত করা হচ্ছে। কিন্তু এদিন মুখ্যমন্ত্রী জানিয়েছেন সরকারের টাকা খরচ করে হোটেলে থাকি না। এখানে হোটেল আছে, মুখ্যসচীব আধিকারিকরা সেখানে উঠেছেন, ভোটের সময় আমিও উঠেছিলাম। তবে সরকারের পয়সা খরচ করব কেন?