মদ্যপ অবস্থায় নিজের স্ত্রী’কে চা’কু মেরে খু’নে’র অভিযোগ উঠল স্বামী’র বিরুদ্ধে

6
মদ্যপ অবস্থায় নিজের স্ত্রীকে চাকু মেরে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে

মালদা- মদ্যপ অবস্থায় নিজের স্ত্রীকে চাকু মেরে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে চাচল থানার সামসি কান্ডারন এলাকায়। মৃত গৃহবধূর নাম মিরা ঠাকুর বয়স(৪২) বছর। অভিযুক্ত স্বামী রাজেশ ঠাকুর। পরিবারে রয়েছে দুই ছেলে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায় হবিবপুর থানার দেশোয়ালি পাড়া এলাকার শম্ভু শীল এর মেয়ের সাথে বিগত ২৫ বছর আগে সামাজিক মতে বিয়ে হয় রাজেশ ঠাকুরের। তাদের পরিবারে দুই ছেলেও রয়েছে। দীর্ঘদিন ধরেই ওই গৃহবধূর ওপর অত্যাচার চালায় তার স্বামী মদ্যপ অবস্থায়। তারই জেরে ওই গৃহবধূ বাড়ি ছেড়ে শিলিগুড়িতে পরিচারিকার কাজ করতেন।

গত রবিবারের দিন সেখান থেকে বাড়ি ফিরেন। আজ দুপুরে মদ্যপ অবস্থায় অভিযুক্ত স্বামী তার সাথে গন্ডগোলের জড়িয়ে পড়ে। এরপরে বাড়িতে থাকা চাকু মেরে ওই গৃহবধূকে পালিয়ে যাই। তড়িঘড়ি উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয় চিকিৎসার জন্য ওই গৃহবধূকে।

জরুরি বিভাগের চিকিৎসক ওই গৃহবধূকে মৃত বলে ঘোষণা করে। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ঘটনার পর থেকেই অভিযুক্ত স্বামী পলাতক। এই ঘটনায় কান্নায় ভেঙে পড়েন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত গৃহবধূর পরিবারের অন্যান্য সদস্যরা।