আজ থেকে দুটি অতিরিক্ত স্টেশনে দাঁড়াবে হাওড়া পুরী সুপারফাস্ট এক্সপ্রেস

10
আজ থেকে দুটি অতিরিক্ত স্টেশনে দাঁড়াবে হাওড়া পুরী সুপারফাস্ট এক্সপ্রেস

আজ অর্থাৎ বুধবার থেকে অতিরিক্ত দুটি স্টেশনে দাঁড়াবে হাওড়া পুরী সুপারফাস্ট এক্সপ্রেস। দীঘা-বিশাখাপত্তনাম‌ এক্সপ্রেস আগামী বৃহস্পতিবার থেকে আরও একটি বাড়তি স্টেশনে দাঁড়াবে। তবে মধ্যে কোনটি অবশ্য পশ্চিমবঙ্গের স্টপেজ নেই। এই তিনটি স্টপেজ পড়েছে উড়িষ্যাতে।

মঙ্গলবার পূর্ব উপকূলীয় রেলওয়ের তরফ থেকে জানানো হয়েছে বুধবার 12837/12838 হাওড়া পুরী সুপারফাস্ট এক্সপ্রেস কানাস রোড এবং ডেলাঙে দাঁড়াবে। খুরদা রোড এবং পুরীর মধ্যে এক মিনিট স্টপেজ দেওয়া হবে বলে জানানো হয়েছে। সকাল ছটা 11 মিনিটে এক্সপ্রেস ট্রেনটি ডেলাঙে পৌঁছাবে।

সকাল 6:05 এ কানাস রোডে পৌঁছাবে ট্রেন। ফেরার সময় ডেলাঙে রাত আটটা 47 মিনিটে দাঁড়াবে এই 12838 পুরি হাওড়া সুপারফাস্ট এক্সপ্রেস। রাত আটটা 52 মিনিট নাগাদ এটি কানাস রোডে পৌঁছাবে। ফেরার পথেও দুটি স্টেশনে এক মিনিট করে দাঁড়াবে ট্রেন। অর্থাৎ এতদিনে এই ট্রেন খড়গপুর, ভদ্রক, জাজপুর, কেওনঝড় রোড, ভুবনেশ্বর ও খুরদা রোড জংশনে থামতো। এবার থেকে আরও দুটি স্টেশন অন্তর্ভুক্ত হলো।

বৃহস্পতিবার থেকে 22874 বিশাখাপত্তনম দীঘা সুপার ফাস্ট এক্সপ্রেস জাজপুর, কেওনঝড় রোডে দাঁড়াতে চলেছে। রাত 11 টা 28 মিনিটে সেটি সেখানে দাঁড়াবে এবং দু মিনিট পর বেরিয়ে আসবে। ফেরার সময় আগামী শুক্রবার থেকে জাজপুর কেওনঝড় রোডে দাঁড়াবে 22873 দীঘা বিশাখাপত্তনাম এক্সপ্রেস। রাত 11 টা 16 মিনিটে কটক ভদ্রকের মধ্যবর্তী স্টেশনে ঢুকে পড়বে ট্রেনটি।