কেমন যাবে আজকের দিন? দেখে নিন রাশিফল (২৫/০১/২০২৩)

7
কেমন যাবে আজকের দিন? দেখে নিন রাশিফল (২৫/০১/২০২৩)

মেষ: যদি আপনি একদিনের ছুটিতে যেতে চান তাহলে চিন্তা করবেন না- কারণ আপনার অনুপস্থিতিতেও সবকিছু মসৃণভাবেই চলবে-যদি-কোন অজানা কারণে-কোন সমস্যা দেখা দেয়- তাহলে আপনি ঘুরে এসে এটি সহজেই ঠিক করবেন। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। আপনার পরিকল্পনা একজন অপ্রত্যাশিত অতিথীর জন্য বিঘ্নিত হতে পারে, কিন্তু এটি আপনার দিন তৈরী করে দেবে। আপনার স্বাস্হ্য ভালো করার জন্য আপনার খাদ্যতালিকার পরিবর্তন করুন। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে- কিন্তু আপনি যদি এটা করেন তাহলে আপনি দুঃখিত হবেন। আপনি আপনার ঘরের পরিবেশে কোন পরিবর্তন করার আগে অন্যদের সম্মতি পেয়েছেন কিনা সে বিষয়ে নিশ্চিত হোন। প্রিয়জন ছাড়া আপনার পক্ষে সময় কাটানো অসুবিধা হবে।

বৃষ: আপনার প্রেমিকার সাথে প্রতিশোধপরায়ণ হওয়ায় কোন ফল পাবেন না- পরিবর্তে আপনার উচিত মাথা ঠান্ডা রাখা এবং আপনার প্রেমিকার কাছে আপনার সত্য অনুভূতিগুলি ব্যাখ্যা করা। ব্যবসায়ীদের জন্য ভালো দিন কারণ তারা আকস্মিক অপ্রত্যাশিত মুনাফা বা অভাবনীয় লাভ দেখতে পেতে পারেন। আজকে আপনি আপনার জীবন সঙ্গীর সাথে সময় কাটাবেন কিন্তু পুরোনো কথা সামনে আসার কারণে আপনাদের দুজনের মধ্যে ঝগড়া হতে পারে। আপনার রাগের ফলে তুচ্ছ কারণ বড় হয়ে দেখা দেবে- যা শুধুমাত্র আপনার পরিবারের সদস্যদের বিপর্যস্ত করবে। সৌভাগ্য প্রকৃতপক্ষে সেই সব মহান লোকেদের সঙ্গেই থাকে যারা বুদ্ধিমত্তার সঙ্গে রাগ নিয়ন্ত্রণে রাখে। আপনি জ্বলার আগে আপনার রাগকে জ্বালিয়ে ফেলুন।আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন।

মিথুন: দূরের জায়গার আত্মীয়রা আজ আপনার সাথে যোগাযোগ করতে পারেন। আপনাদের ভাগ করে নেওয়া ভালো মূহুর্তগুলি মনে করিয়ে দিয়ে আপনাদের বন্ধুত্বকে সতেজ করে তোলার সময়। আপনার বরিষ্ঠদেরও সহজভাবে নেবেন না। আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ দিন কাটাবেন। আইনি বিষয়ের দরুণ কিছু উত্তেজনা সৃষ্টি হওয়া সম্ভবপর। আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। দিনের শেষ ভাগের জন্য উত্তেজক এবং বিনোদনমূলক কিছু স্থির করুন। যারা কর্মরত তাঁরা সাম্প্রতিক কৃতিত্বের জন্য তাদের সহকর্মীদের দ্বারা প্রশংসিত এবং সমর্থিত হবেন।

কর্কট: উচ্চ প্রোফাইলের মানুষের সঙ্গে দেখা করতে নার্ভাস হবেন না এবং আত্মবিশ্বাস হারাবেন না। এটা স্বাস্থ্যের জন্যও যেমন ব্যবসার মূলধন হিসেবেও তেমন জরুরী। আপনি কমিশন- ডিভিডেন্ট- বা রয়্যালটি থেকে বেনিফিট পাবেন। যাদেরকে আপনি ভালোবাসেন তাদের উপহার দেওয়া এবং তাদের থেকে উপহার নেওয়ার পক্ষে শুভ দিন। ভালোবাসার জন্য উৎসাহময় দিন- সন্ধ্যের জন্য কিছু বিশেষ পরিকল্পনা করুন এবং এটিকে যতটা সম্ভব রোম্যান্টিক করতে চেষ্টা করুন। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। ছোট ভাই বা বোন আপনার পরামর্শ চাইতে পারে। আপনার প্রেমিকার দিনটি একটি মিষ্টি হাসি দিয়ে উজ্জ্বল করে তুলুন। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন।

সিংহ: আত্ম-বিকাশের প্রকল্পগুলিতে আপনার শক্তি নিয়োগ করুন যা আপনাকে শ্রেষ্ঠতর করে তুলবে। আপনি বাড়ির চারপাশের ছোট ছোট জিনিসগুলিতে আজ প্রচুর ব্যয় করতে পারেন যা মানসিকভাবে আপনাকে চাপ দিতে পারে। আত্মীয়দের কাছে ছোট সফর আপনার ক্লান্তিকর দৈনিক কাজের সূচীর থেকে আরাম এবং হালকা মূহুর্ত আনবে। আপনার একজন যত্নশীল এবং সমবেদনাশীল বন্ধুর সঙ্গে দেখা হবে। আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। অল্প বয়স্ক ছেলেমেয়েরা স্কুল প্রকল্পের জন্য কিছু পরামর্শ চাইতে পারে। কাজ চাপ আপনার মন দখল করে থাকায় আপনার প্রি়য়জন আপনাকে হঠাৎই অপরিমেয় রোমান্টিক আনন্দ দেবে।

কন্যা: আপনার আবেগপ্রবণ স্বভাব আপনার স্বাস্থ্যে গুরুতর সমস্যার সৃষ্টি করতে পারে। যারা দুধ শিল্পের সাথে যুক্ত তারা আজ আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। যদি প্রয়োজন হয় তাহলে বন্ধুরা আপনার সাহায্যে এগিয়ে আসবে। খুশির জন্য নতুন সম্পর্কের প্রতীক্ষায় থাকুন। আপনার পেশাগতভাবে সময়ের মধ্যে গুরুত্বপূর্ণ প্রকল্প সম্পূর্ণ করার জন্য উল্লেখযোগ্য উন্নতি হবে। আজ এই রাশির লোকেদের অতিরিক্ত সময়ে আরো বেশি বই পড়া উচিত। আপনি একটি মিথ্যা তথ্য পেতে পারেন যা আপনা মধ্যে মানসিক চাপ আনতে পারে। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না। আপনি দলীয় কর্মকান্ডে জড়িত হয়ে নতুন বন্ধু তৈরি করতে পারেন। আপনার প্রি়য়জনকে খুশি করা কঠিন হবে। দূরবর্তী স্থানে যাত্রা আরামদায়ক হবে না-কিন্তু আপনাকে গুরুত্বপূর্ণ যোগাযোগ বানাতে সাহায্য করবে।

তুলা: আপনার প্রবল সহনশীলতা এবং নির্ভীকতা ভীষণভাবে মানসিক ক্ষমতার উন্নতি করবে। এই গতি ধরে রাখুন যাতে যেকোনো পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আপনাকে উৎসাহিত করে। আজ, আপনি অর্থ জমা এবং সঞ্চয় করার দক্ষতা শিখতে পারেন এবং এটিকে সঠিক কাজে লাগাতে পারেন। আপনার অসংযত জীবনযাত্রা বাড়িতে উত্তেজনার সৃষ্টি করতে পারে তাই দেরী করে রাত্রে বাড়ি ফেরা এবং অন্যদের উপর খুব বেশী খরচ এড়ানোর চেষ্টা করুন। ভাগ্যের ওপর নির্ভর করবেন না এবং স্বাস্থ্যের ব্যাপারটা ভাগ্যের হাতে ছাড়বেন না যে ভাগ্যদেবী অলস বলে তা আপনার কোনোদিন হবে না। আপনি আপনার প্রিয়জনের হাতে সান্ত্বনা খুঁজে পাবেন। আপনি আপাতদৃষ্টিতে কঠিন বিষয় কাছাকাছি পেতে আপনার যোগাযোগগুলিকে ব্যবহার করতে হবে।

বৃশ্চিক: এমন ক্রিয়াকলাপে নিজেকে নিয়োজিত করুন যা আপনাকে আপনার শান্তভাব বজায় রাখতে সাহায্য করবে। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। আজ প্রত্যেকে আপনার বন্ধু হতে চাইবে- এবং আপনিও তা স্বীকার করে খুশি হবেন। যদি আপনি বন্ধুদের সাথে সন্ধ্যাবেলায় বাইরে যান তাহলে আপনার পথে তাত্ক্ষণিক প্রেম আসতে পারে। নতুন উদ্যোগগুলি লোভনীয় হবে এবং ভালো প্রত্যাবর্তনের প্রতিশ্রুতি দেবে। আজকে আবহাওয়া এমন থাকবে যে আপনি বিছানা থেকে ছাড়তে রাজি হবেন না। এমন একটি দিন যেখানে হাসি আপনার মুখে সর্বদা লেগে থাকবে এবং অপরিচিতদেরকে পরিচিত বলে মনে হবে। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। আপনার সমবেদনা ও সহানুভূতি পুরস্কৃত হবে।সফর করা আনন্দদায়ক এবং অত্যন্ত লাভদায়ক হবে।

ধনু: আজ আপনি হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন। বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন- কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। কারোর জন্য- পরিবারে নতুন একজনের আগমন উৎসব এবং অনুষ্ঠানের মূহুর্ত বয়ে আনবে। আপনার সাহসের ফলে ভালবাসায় জয় হবে। স্বীকৃতি এবং পুরষ্কার পাবার আশা স্থগিত হওয়ার জন্য আপনি হতাশাগ্রস্ত হবেন। দীর্ঘ অসুস্থতা অবহেলা করা উচিত নয়, এগুলি কিছু সমস্যা সৃষ্টি করতে পারে। উত্তেজনার মেয়াদ বজায় থাকলেও পরিবারের সমর্থন আপনাকে সাহায্য করবে। প্রেমে মিথ্যা বলবেন না– এতে সম্পর্ক শেষ হয়ে যাবে। আপনার সঙ্গীর সন্দেহ এক বিশাল মাপের লড়াইয়ে গিয়ে দাঁড়াতে পারে। বিবাহ আজকের তুলনায় আগে কোনদিন এত চমপ্রদ হয় নি।

মকর: রোমান্টিক প্রভাবগুলি আজকের দিনে প্রবল থাকবে। সৃষ্টিশীল ক্ষেত্রের ব্যক্তিদের আজ সাফল্যময় দিন যেহেতু তাঁরা কোন দীর্ঘ প্রতীক্ষিত খ্যাতি এবং স্বীকৃতি অর্জন করবেন। আজকে আপনি আপনার জীবনসাথীর সাথে সময় কাটানো এবং তাকে কোথাও ঘুরতে নিয়ে যাওয়ার পরিকল্পনা করবেন কিন্তু তার শরীর খারাপ হয়ে যাওয়ার কারণে এটা সম্পূর্ণ হবে না। আজ আপনার স্ত্রী প্রারম্ভিক পর্যায়ের প্রেম ও রোমান্সের রিওয়াইন্ড বোতাম টিপবেন।বেশি খাওয়া এবং উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলা প্রয়োজন। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উত্স সৃষ্টি হবে। বাচ্চাদের সাথে আপনার একটি সুস্থ সম্পর্ককে উৎসাহিত করুন। অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান।আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে।

কুম্ভ: পরিবারের সদস্যরা আপনার জীবনে এক বিশেষ স্থান অধিকার করবে। ডেটে যাওয়ার কর্মসূচী ব্যর্থ হতে পারে বলে হতাশার সম্মুখীন হওয়া সম্ভবপর। আপনি ঘটমান কাজের পরিবর্তন থেকে উপকৃত হবেন। আজকের সময়ে নিজের জন্য সময় খুঁজে পাওয়া খুব কঠিন। কিন্তু আজকের সময়ে আপনার কাছে নিজের জন্য ভরপুর সময় আছে. আপনি আপনার স্ত্রীর সাথে একটি নিরুদ্বেগ দিন কাটাবেন।গ্যাসের সমস্যায় ভোগা রোগীরা আবশ্যিকভাবে তেল এবং চর্বিযুক্ত খাবার এড়িয়ে চলবেন, যেহেতু এটা তাঁদের অসুস্থতা বাড়াতে পারে। আপনার পছন্দের মানুষ বেশী খুশিতে আছে এবং আপনার সন্ধ্যার সময়ে তাদের জন্য কিছু পরিকল্পনা করা উচিত।যারা আত্মীয়ের কাছ থেকে ঋণ নিয়েছিলেন তাদের আজ যে কোনও শর্তে সেই পরিমাণ ফেরত দিতে হতে পারে।

মীন: আপনার প্রফুল্ল স্বভাব অন্যদের খুশি করবে। আপনি অর্থ-সংক্রান্ত বিষয়ে কোনও মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষে সিদ্ধান্ত নেবে। এটি আপনার আর্থিক উপকারে আসবে। অপ্রত্যাশিত সুসংবাদ আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলবে। আপনার পরিবারের সাথে সংবাদটি ভাগ করে নেওয়া তাদেরকেও পুনর্জীবিত করে তুলবে। আজ, আপনি এবং আপনার ভালবাসার সঙ্গী ভালোবাসার সমুদ্র মন্থন করবেন এবং প্রেমের উচ্চতার অভিজ্ঞতা লাভ করবেন।আর্থিক সমস্যা আপনার গঠনমূলক চিন্তার সামর্থ্যকে বিনষ্ট করবে। নাতিনাতনিরা প্রাচুর্যপূর্ণ খুশির উৎস হবে। আপনার ভালোবাসায় একজন বাস্তববাদী হতে চেষ্টা করুন। বাইরের লোকের হস্তক্ষেপ আপনার বৈবাহিক জীবনে ঝামেলা ডেকে আনবে। যদি ভ্রমণরত হন তাহলে আপনি সব জরুরী নথি নিয়েছেন কিনা তা মিলিয়ে নিন।