রাশিচক্রে কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল দেখে(২৩/০৯/২০২২)

5
রাশিচক্রে কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল দেখে(২৩/০৯/২০২২)

মেষ: দুর্গের মত শৈলীতে ভালোবাসা এবং সর্বদা নিরাপত্তার চিন্তা কেবলমাত্র আপনার শারীরিকের পাশাপাশি মানসিক বিকাশকেই ব্যাহত করে। এটি আপনাকে এক বিচলিত মানুষেও পরিণত করে। একাধিক উত্স থেকে আর্থিক লাভ হবে। এমন একটি দিন যেখানে কাজের চাপ কম বলে মনে হবে এবং আপনি পরিবারের সদস্যদের সাথে সময় উপভোগ করবেন। আপনার প্রণয়ীর রূঢ় শব্দের কারণে আপনার মেজাজ বিচলিত হতে পারে। যদি আপনি সামাজিক অনুষ্ঠান এবং ইভেন্টে অংশগ্রহণ করেন তাহলে আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সংখ্যা বৃদ্ধি করতে পারবেন। আজ আপনি আপনার বন্ধুর অনুপস্থিতিতে আপনি তাঁর সৌরভ অনুভব করবেন। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে। আজ আত্মীয় আপনাদের বৈবাহিক সুখের ক্ষতির কারণ হতে পারেন।

বৃষ: আপনার পিতা মাতার প্রতি অমর্যাদা আপনার ভবিষ্যত সম্ভাবনা ক্ষুণ্ণ করতে পারে। ভালো সময় কখনোই খুব দীর্ঘ হয় না। মানুষের কীর্তি শব্দ তরঙ্গের মত। যা মধুর স্বর অথবা শ্রতিকটু শব্দ সৃষ্টি করে। এগুলি অনেকটা বীজের মত- আমরা যা বপন করব সেই ফসলই পাব। আপনার নিজের অর্থ সংগ্রহ করতে হবে এবং কখন এবং কোথায় বুদ্ধিমানের জন্য ব্যয় করতে হবে তা জানতে হবে, অন্যথায় আপনাকে আসন্ন সময়ে অনুতাপ করতে হবে। আধ্যাত্মিক চেতনার উত্থান কোন সাধু ব্যক্তির কাছ থেকে স্বর্গীয় জ্ঞান আহরণের জন্য আপনাকে কোন ধর্মীয় স্থানে পরিদর্শন করাতে পারে। দলে জড়িত থাকা বিনোদনমূলক হলেও খরচাসাপেক্ষ হবে- বিশেষত যদি আপনি অন্যের পিছনে খরচ করা বন্ধ না করেন। সব বিষয় আপনার অনুকূলে থাকবে বলেই মনে হচ্ছে।

মিথুন: অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর হতে পারে যা আপনাকে উন্মত্ত করে তুলবে। আপনার শরীরকে তেল দিয়ে মালিশ করা পেশীগুলিকে আরাম দেবে। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে। কোন পুরনো বন্ধু আপনাকে সন্ধ্যায় কল করে মধুর স্মৃতি ফিরিয়ে আনবে। একে অপরকে ভাল করে জানা এবং বোঝার জন্য আপনি আপনার প্রি়য়জনের সঙ্গে সময় ব্যয় করুন। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন। আপনার পিতামাতার স্বাস্হ্য চিন্তা এবং উদ্বেগের সৃষ্টি করবে। গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন।

কর্কট: কাজের জায়গায় বরিষ্ঠদের থেকে চাপ এবং ঘরে মতভেদ কিছু চাপ আনতে পারে- যা আপনাকে কাজে মনোনিবেশ করতে উপদ্রব করবে। যারা ট্যাক্স ফাঁকি দেয় তারা আজ বড় সমস্যায় পড়তে পারে। অতএব, আপনাকে এই ধরনের কাজ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে। আপনার প্রেমিকার সাথে কিছু পার্থক্য বড় হয়ে দেখা দিতে পারে- আপনি আপনার সঙ্গীকে আপনার অবস্থান বোঝাতে অসুবিধা ভোগ করবেন। বাইরের লোকের হস্তক্ষেপ সত্বেও আপনার জীবনসঙ্গী সর্বতোভাবে আপনার পাশে থাকবে। কিছু বিনোদন এবং আমোদপ্রমোদের জন্য ভালো দিন। কিছু বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন।

সিংহ: যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য ভালো সময়। অনৈতিক কোনও ব্যাপারে জড়াবেন না, এতে আপনার অনেক সমস্যা বাড়বে। নতুন পরিকল্পনা এবং প্রকল্প বাস্তবায়নের পক্ষে দুর্দান্ত দিন। আপনার অনুভূতি কী তা সবাইকে জানাতে ব্যস্ত হবেন না। কোন আধ্যাত্মিক ব্যক্তি আশীর্বাদ করবেন এবং মানসিক শান্তি আনবেন। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন সুখকর হবে। কামদেব আপনাকে আপনার জীবনে প্রেমের ঝরনা বওয়াতে অগ্রধাবন করবে। আপনার যা দরকার তা চারপাশে কি ঘটছে সেই থেকে সচেতন হতে হবে। যদি আপনি কাজের ক্ষেত্রে নিজেকে জাহির করতে বেশি ব্যস্ত হন তাহলে মেজাজ চড়বে- কোন সিদ্ধান্ত নেওয়ার আগে আপনি অন্যদের প্রয়োজন বোঝার চেষ্টা করুন।

কন্যা: অতীত উদ্যোগগুলি থেকে আসা সাফল্য আপনার প্রত্যয় বাড়িয়ে তুলবে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দমুখর সময়। আপনার কল দীর্ঘ করার জন্য আপনি আপনার রোমান্টিক সঙ্গীকে জ্বালাতন করবেন। অংশীদারিত্বে একটি নতুন উদ্যোগ শুরু করার ভালো দিন। সবারই উপকৃত হওয়া সম্ভবপর। কিন্তু অংশীদারদের সাথে হাত মেলানোর আগে ভেবে নিন। আপনি এবং আপনার স্ত্রীর মধ্যের ভালোবাসা ক্ষয় পাওয়ার প্রবল সম্ভাবনা আছে। বিভেদ দূর করার জন্য ভাববিনিময় করুন অন্যথায় বিষয়টি আরো খারাপ হবে। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে। দিনের সময় আপনার আপনার স্ত্রীর সাথে তর্ক হতে পারে, কিন্তু নৈশভোজনের সময় সেটা মিটমাট হয়ে যাবে।

তুলা: আপনার দীর্ঘায়িত অসুস্থতার সাথে লড়াই করার সময় উপলব্ধি করুন যে আত্ম বিশ্বাসই হল বীরত্বের সারবত্তা। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। লোকজন ও তাদের মনোভাব নিয়ে চট করে সিদ্ধান্তে পৌঁছাবেন না- হতে পারে তারা চাপে ছিল এবং তারা আপনার সহানুভূতি ও বিচার আশা করে। আজ আপনি আপনার ভালোবাসার মানুষের কাছে আপনার নিজের অনুভূতিগুলি ব্যক্ত করতে অসমর্থ হবেন। আজকে করা যৌথ উদ্যোগ অবশেষে লাভদায়ক হবে, কিন্তু অংশীদারদের কাছ থেকে আপনি কিছু উল্লেখযোগ্য বিরোধিতার সামনা করবেন। ব্যবসায়ীদের জন্য ভালো দিন কারণ তারা আকস্মিক অপ্রত্যাশিত মুনাফা বা অভাবনীয় লাভ দেখতে পেতে পারেন। সফর করা তাৎক্ষণিক ফলাফল না আনলেও ভবিষ্যত লাভের জন্য ভালো ভিত্তিপ্রস্তর স্থাপন করবে।

বৃশ্চিক: আজ আপনার স্বাস্হ্য নিয়ে চিন্তা করার কোন প্রয়োজন নেই।আপনার চারপাশে থাকা মানুষজন আপনার মনোবল এবং উদ্দীপনা জাগিয়ে তুলবে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। স্ত্রী স্নেহশীল হবেন। আপনার ভালোবাসার মানুষটি অত্যন্ত চাহিদাপূর্ণ ব্যবহার করায় প্রেম আজ গৌণ হয়ে দাঁড়াবে মনে হচ্ছে। সহকর্মী ও অধস্তন থেকে উদ্বেগ ও দুশ্চিন্তা আসবে। আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে- কারণ আপনার প্রি়য়জন আপনাকে অপরিমেয় সুখ দেবে। সৃষ্টিশীল ক্ষেত্রের ব্যক্তিদের আজ সাফল্যময় দিন যেহেতু তাঁরা কোন দীর্ঘ প্রতীক্ষিত খ্যাতি এবং স্বীকৃতি অর্জন করবেন। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। অত্যধিক ভ্রমণ আপনাকে উন্মত্ত করে তুলবে।

ধনু: আধ্যাত্মিক এবং শারীরিক উন্নতির জন্য ধ্যান এবং যোগ চর্চা করা উচিত। আপনার বাড়ির একজন প্রবীণ আপনার অর্থায়নে আপনাকে সহায়তা করতে পারে বলেই আজ আপনাকে নিজের অর্থ ব্যয় করতে হবে না। জীবন এবং কাজের প্রতি আপনার পদ্ধতির জন্য একজন কৃতী এবং নিখুঁত ব্যক্তি হোন। আপনার মধ্যে সুন্দর মানবিক মূল্যবোধের সাথে একটি উষ্ণ হৃদয় এবং অন্যদেরকে সাহায্য ও নির্দেশিত করার একটিসহজাত প্রবৃত্তি থাকুক। এটি স্বয়ংক্রিয়ভাবে আপনার পারিবারিক জীবনে ঐক্যবদ্ধতা আনবে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাকে সম্পূর্ণ সত্যিটি নাও বলতে পারেন- ছোট একটি অনুসন্ধান সব সত্যি লাভ করতে জরুরী-কিন্তু যদি আপনি রাগের মাথায় কাজ করেন তাহলে আপনি আপনার সম্পর্ক বিনষ্ট করবেন।

মকর: আপনার চারপাশের মানুষের সম্প্রসারিত সমর্থন আপনাকে খুশি করবে। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। শিশুদের সঙ্গে আপনার খারাপ ব্যবহার তাদের অসন্তুষ্ট করবে। আপনি নিজেকে সামলান এবং মনে রাখুন যে এটা আপনাদের মধ্যে বাধার সৃষ্টি করছে। তীব্র আবেগ আপনার দিন খারাপ করতে পারে- বিশেষ করে যখন আপনি আপনার ভালোবাসার মানুষটিকে অন্যদের সাথে বেশি বন্ধুত্বপূর্ণ হতে দেখবেন। উৎসাহময় দিন, যেহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে ডাক পাবেন। কর্মক্ষেত্রে আপনার সাথে কম সামঞ্জস্যপূর্ণ যে তার সাথে আজ আপনার ভাল কথা হবে। জীবনের জটিলতা বোঝার জন্য আজকে আপনি আপনার বাড়ির কোনো বড়ো সদস্যের সাথে সময় কাটাতে পারেন। আজকের দিনটি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের সেরা ইভ হতে পারে।

কুম্ভ: বেশি খাওয়া এবং উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলা প্রয়োজন। আজ, আপনার এক ভাইবোন আপনার কাছ থেকে ঋণ নিতে পারেন। যদিও আপনি তাদের ইচ্ছা পূরণ করবেন, তবে এটি আপনার আর্থিক অসুবিধাগুলি আরও খারাপ করতে পারে। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু পাঠ শিখতে পারেন। তাদের সুন্দর বিশুদ্ধ বাতাবরণ আছে এবং তারা তাদের সরলতা ভরা আনন্দময়তা এবং নেতিবাচকতার অনুপস্থিতি দ্বারা তাদের চারপাশে যারা আছে তাদেরও রুপান্তর করতে পারে।আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি অসাধারণ সময় ব্যয় করবেন। প্রতিটি মুহূর্ত আপনাদেরকে আরো কাছাকাছি নিয়ে আসবে। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দুইবার ভাবা উচিত।

মীন: আপনার চারপাশের মানুষের সম্প্রসারিত সমর্থন আপনাকে খুশি করবে। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। যদি আপনি আপনার গৃহস্থালীর কর্তব্যগুলি উপেক্ষা করেন তাহলে আপনি যার সাথে বাস করেন তিনি বিরক্ত হবেন। আপনার কাজ হবে আরাম করা- কারণ আপনি আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ- সাচ্ছন্দ্য এবং পরমানন্দ খুঁজে পাবেন। অফিসে আজ আপনাকে পরিস্থিতি বুঝে আচার ব্যবহার করা উচিত। মানসিক স্বচ্ছতা বজায় রাখার জন্য বিভ্রান্তি এবং হতাশা এড়িয়ে চলুন। দলে জড়িত থাকা বিনোদনমূলক হলেও খরচাসাপেক্ষ হবে- বিশেষত যদি আপনি অন্যের পিছনে খরচ করা বন্ধ না করেন। আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। আপনার প্রণয়ীকে আপনার বার্তা পৌঁছে দিন কারণ কাল খুব দেরী হয়ে যাবে।