ঠোঁটকাটা অভিনেত্রী নিয়া শর্মার অতীত কেমন ছিল? জানুন

10
ঠোঁটকাটা অভিনেত্রী নিয়া শর্মার অতীত কেমন ছিল? জানুন

বলিউডের সিরিয়াল জগতের অন্যতম ঠোঁটকাটা ও সেক্সী অভিনেত্রী হলেন নিয়া শর্মা। বর্তমানে তিনি একজন হাই পেড টপ অভিনেত্রী। তাঁকে দেশে বিদেশে বেশিরভাগ লোকই চেনে। তাঁর বোল্ড লুক, সেনসেশনাল অ্যাকটিভিটি মুগ্ধ করে সকল বয়সির লোকদেরই। কিন্তু এই নিয়া শর্মার অতীত কেমন ছিল জানেন কি?

বিভিন্ন সংবাদ মাধ্যমে তিনি তাঁর জার্নির কথা জানিয়েছেন একাধিকবার। সেখান থেকেই জানা যায় যে, অতীতে তিনি একজন সাদা মাটা মেয়ে ছিলেন। যে ভালো করে মেক আপ করতে পারতো না। নিজের গ্রুমিং বলতেও কিছু ছিল না। তার উপর তাঁর শ্যাম বর্ণ গায়ের রং নিয়ে তাঁকে নানা বিড়ম্বনার শিকার হতে হয়। নানা লোকে নানা বিদ্রুপ করে তাঁকে নিয়ে। আর এই নিয়ে সে রোজ ঘণ্টার পর ঘন্টা কান্না কাটি করতো। ভীষন ডিপ্রেসন এ ভুগতো। কিন্তু সে হেরে যায়নি।

ঘুরে দাঁড়িয়েছে এই রূপ সর্বস্ব দুনিয়ার সামনে। নিজেকে নানা ভাবে গ্রুম করে তৈরি করেছে। তাঁর স্টাইল সেন্স এখন সকলেই পছন্দ করে। তিনি তার কেরিয়ারের শুরু করেছিলেন কালি নামক সিরিয়ালের মাধ্যমে। এরপর ধীরে ধীরে জনপ্রিয়তা পান এবং ‘এক হাজারো মে মেরি বেহেনা হে’, ‘জামাই রাজা’, ‘নাগিন’ ও অন্যান্য অনেক হিট শো আর হিট রিয়্যালিটি শো-তে কাজ করেছেন নিয়া। আজ এই ইন্ডাস্ট্রিতে রয়েছেন ১২ বছর সম্পূর্ণ হয়ে গেছে।

শুধু তাই নয় ২০১৬ সালে ব্রিটিশ বেসড ইস্টার্ন আই সংবাদপত্রের শীর্ষ ৫০ জন সেক্সি এশীয়ান নারীদের তালিকায় তৃতীয় স্থানে ছিলেন নিয়া। তারপর ২০১৭ সালে তিনি এই তালিকায় দ্বিতীয় স্থান অধিকার করেছিলেন। এছাড়া নিয়া টিভি ২০২০-তে টাইমস মোস্ট ডিজায়ারেবল ওমেনের তালিকায় দ্বিতীয় হন। এভাবেই তিনি নিজের কেরিয়ার গড়ে তুলেছেন।

প্রসঙ্গত উল্লেখ্য, দুদিন আগে ছিল তাঁর জন্মদিন একটি রিয়ালিটি শো তে বর্তমানে তিনি রয়েছেন সেখানেই তাঁর জন্মদিন উজ্জাপণ করেন আর তাঁর জীবনের এই অধ্যায় গুলোর কথা সংবামাধ্যমে জানান।