‘The Kashmir Files’ ছবিতে কোন অভিনেতা কত পারিশ্রমিক নিয়েছেন? জেনে নিন

16
‘The Kashmir Files’ ছবিতে কোন অভিনেতা কত পারিশ্রমিক নিয়েছেন? জেনে নিন

সম্প্রতি মুক্তি প্রাপ্ত ছবি ‘The Kashmir Files’ এর জনপ্রিয়তা চোখে পড়ার মতো। এই ছবিটি সারা দেশে আলোড়ন সৃষ্টি করেছে। অনেক রাজ্যে ছবিটি করমুক্তও। ছবির পরিচালক বিবেক অগ্নিহোত্রীর কথা নতুন করে আর বলার কিছু নেই। পরিচালক হিসেবে তিনি যে কি পরিমাণ দক্ষ, তা তিনি প্রমাণ করে দিয়েছেন। মুক্তির পর থেকেই এই ছবি নিয়ে নেটমাধ্যম সরগরম। ইতিমধ্যে বক্স অফিসেও ভালো টাকা ব্যবসা করেছে ছবিটি। ছবিটিতে মিঠুন চক্রবর্তী, অনুপম খের, পল্লবী যোশীর মতো দক্ষ অভিনেতা অভিনেত্রীদের অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। ছবি ঘিরে চলছে তুমুল চর্চাও। বলিউডের সূত্রে খবর, ‘The Kashmir Files’ ছবি পরিচালনার জন্য পরিচালক বিবেক অগ্নিহোত্রীর পারিশ্রমিক ছিল ১ কোটি টাকা। তবে এই ছবিতে অভিনয়ের জন্য কোন অভিনেতা কত পারিশ্রমিক পেয়েছেন তা জানা আছে কি! আজকের প্রতিবেদনের বিষয় এটিই।

জানা যাচ্ছে আইএএস ব্রহ্ম দত্তের ভূমিকায় অভিনয় করা মিঠুন চক্রবর্তী ‘The Kashmir Files’ ছবির জন্য নিয়েছেন দেড় কোটি টাকা পারিশ্রমিক।

পুষ্কর নাথ পণ্ডিত-এর চরিত্রে অভিনয় করা বিখ্যাত বলিউড অভিনেতা অনুপম খের এই ছবির জন্য ১ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন।

পরিচালক বিবেক অগ্নিহোত্রীর স্ত্রীও রয়েছেন এই ছবিতে। তিনি এবং এই ছবির অন্যতম অভিনেত্রী পল্লবী যোশী ৫০ লক্ষ থেকে ৭০ লক্ষ টাকা পারিশ্রমিক হিসেবে পেয়েছেন।

ছবিতে লক্ষ্মী দত্তের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে মৃণাল কুলকার্নিকে। এই ছবির জন্য তিনি পারিশ্রমিক নিয়েছেন ৫০ লাখ টাকা।

দর্শন কুমার এই ছবিতে কৃষ্ণা পণ্ডিতের চরিত্রে অভিনয় করেছেন। তিনি ছবির পারিশ্রমিক হিসেবে নিয়েছেন ৫০ লক্ষ টাকা।

ডিজিপি হরি নারায়ণের ভূমিকায় অভিনয় করা পুনিত ইসার এই ছবিতে অভিনয়ের জন্য ৫০ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েছেন।