কত কোটির ব্যবসা করলো ব্রম্ভাস্ত্র? সমালোচনা তুঙ্গে

18
কত কোটির ব্যবসা করলো ব্রম্ভাস্ত্র? সমালোচনা তুঙ্গে

ইতিমধ্যেই আলোচনা চলছে ব্রহ্মাস্ত্র ছবিকে কেন্দ্র করে। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ব্রম্ভাস্ত্র ছবিতে কত কোটির ব্যবসা হয়েছে সে বিষয়ে এখন চলছে সমালোচনা। সোমবারের খবর অনুযায়ী জানা যায় যে, ইতিমধ্যেই সপ্তাহের শেষে ছবিটি ১০০ কোটি টাকা আয় করে ফেলেছে, কিন্তু অন্যদিকে কঙ্গনা রানাওয়াত সহ অনেকের অভিযোগ এই ছবির অন্যতম প্রযোজক করণ জোহর বক্সঅফিসে যে অংকটি শেয়ার করেছেন তা কিন্তু নেট অংক নয় তাতে করেই হিসাব স্পষ্ট নয়।

ছবিটি এতদিন ভালো ফল করে থাকলেও পঞ্চম দিনে ছবিটির ফল অতিরিক্তই বাজে। মঙ্গলবারে মাত্র টিকিট বিক্রি হয়েছে ১৫ শতাংশ। একটি সংস্থার রিপোর্ট অনুযায়ী জানা গেছে, মঙ্গলবার টিকিট বিক্রি হয়েছে ১৩ কোটি ২৫ লক্ষ টাকার, নেট হিসাব কিছুটা কম বলছে। নেট হিসাবের কথা ভেবেই বক্সঅফিস ইন্ডিয়ার এক রিপোর্টের মাধ্যমে জানা গেছে যে, পঞ্চম দিন এই ছবিটি আয় করেছে ১১ কোটি ২৫ লক্ষ যেটা, আয় হয়েছে ছবিটির হিন্দি ভার্সনের ক্ষেত্রে।

তাদের মত অনুযায়ী ছবিটি আরো রেকর্ড ছাড়িয়ে যেতে পারে ফ্যামিলি অডিয়েন্স এবং মাল্টিপ্লেক্সের রেভিনিউর দাঁড়া। ছবিটি প্রথম তিন দিনে আয় করে ১০০ কোটি টাকা এবং পঞ্চম দিন হতে ছবিটি আয় করেছে ১৫০ কোটি কিন্তু ছবিটির বাজেট ৪১০ কোটি টাকা তাই, আরো বেশ কিছুদিন এই ছবিটিকে ভালোমতো পারফরম্যান্স করতে হবে।

এই ছবিটির রণবীর কাপুরের ক্যারিয়ারের ক্ষেত্রে খুব গুরুত্বপূর্ণ। রানবির কাপুরের গোটা জীবনে মাত্র দুটি ছবি ১৫০ কোটি টাকার ব্যারিকেট ছাড়িয়েছিল, সেটা হলো ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ এবং আরেকটি হলো সঞ্জু সেই তালিকায় এবার যুক্ত হয়েছে ব্রম্ভাস্ত্র।

যদিও দর্শকের পক্ষ থেকে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে এই ছবিটি সম্পর্কে। এই ছবিটির পরিচালক অয়ন মুখোপাধ্যায় জানিয়েছেন যে, ছবিটি যেরকম সাফল্য লাভ করেছে তাতে তিনি অত্যন্ত খুশি। এরপর এই ছবিটি দ্বিতীয় পর্ব আসবে। ব্রম্ভাস্ত্র তৈরি করতে সময় লেগেছে আট বছর তবে দ্বিতীয় পর্ব খুব শীঘ্রই আসবে বলে জানিয়েছেন অয়ন।