লকডাউনের পর কেমন আছে সিআইডির দয়া? জেনে নিন

7
লকডাউনের পর কেমন আছে সিআইডির দয়া? জেনে নিন

টেলিভিশনের পর্দায় এখনো পর্যন্ত বিখ্যাত একটি ধারাবাহিক হলেও সিআইডি। দীর্ঘ কুড়ি বছর ধরে ধারাবাহিকভাবে চলছে এই ধারাবাহিকটি। আজ এতটুকু জনপ্রিয়তায় ভাটা পড়েনি। এই ধারাবাহিকের জনপ্রিয়তার অন্য একটি কারণ হলো রহস্য-রোমাঞ্চ ভরা ধারাবাহিকের কন্টেন্ট।

এটি এমন একটি টিভি সিরিয়াল যা প্রত্যেকে পছন্দ করেন সমানভাবে। এটাই একমাত্র শো, যা সিআইডির সমস্ত কাজ কর্মের উপর তৈরি করা হয়েছিল। শুধুমাত্র কন্টেন নয়, এই ধারাবাহিকের সমস্ত চরিত্র সমানভাবে জনপ্রিয় সকলের কাছে। এসিপি প্রদ্যুমান ছাড়াও এই ধারাবাহিকে অন্যতম জনপ্রিয় চরিত্র হল দয়া।

এই চরিত্রটিতে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেতা দয়া নন্দ শেট্টি। ২০০৫ সাল থেকে একটানা কাজ করে চলেছেন তিনি। তার উচ্চতা এবং তার বাচনভঙ্গি সকলে পছন্দ করেন। কিন্তু সবথেকে বেশি পছন্দ করেন তার দরজা ভাঙার স্টাইল। দরজা ভাঙার বিষয়ে অভিনেতা কে জিজ্ঞেস করলে তিনি বলেন, প্রথমে এই বিষয়ে তিনি অবগত ছিলেন না। ধারাবাহিকটির শুরুর দিকে অনেকবার ফ্রেডিও দরজা ভাঙার কাজ করতেন তিনি।

পরবর্তীকালে এই স্টাইল সকলের কাছে জনপ্রিয় হয়ে ওঠে। অভিনেতা নিজেই জানিয়েছিলেন যে, একবার একটি সিকোয়েন্স চলাকালীন তাকে দরজা ভাঙতে বলা হয়েছিল। তার দরজা ভাঙা স্টাইল মনের মধ্যে গেঁথে গিয়েছিলো সকলের। পরবর্তীকালে অনেকেই এই স্টাইল নকল করেছিলেন।

উল্লেখ্য, সিআইডি ছাড়াও বেশকিছু বলিউড সিনেমাতে অভিনয় করেছেন এই অভিনেতা। পাশাপাশি বেশ কিছু জনপ্রিয় সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গেছে এই অভিনেতাকে।

তবে বর্তমান পরিস্থিতিতে অন্যান্য অভিনেতাদের মতো একইভাবে খারাপ পরিস্থিতির শিকার হতে হয়েছিল দয়া নন্দকে। ২০১৯ সালের পর সেই ভাবে কোন প্রজেক্টে কাজ করতে দেখা যায়নি তাকে। তবে আগামী দিনে এমএক্স প্লেয়ারের ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজে কাজ করবেন তিনি, এমনটাই শুনতে পাওয়া যাচ্ছে।