স্বামীর সঙ্গে কেমন সম্পর্ক নেহার? গোপন তথ্য ফাঁস করলেন হিমেশ রেশমিয়া

9
স্বামীর সঙ্গে কেমন সম্পর্ক নেহার? গোপন তথ্য ফাঁস করলেন হিমেশ রেশমিয়া

বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকা হলেন নেহা কক্কর। কিছুদিন আগেই তিনি রোহনপ্রীত সিংকে বিয়ে করেন। স্বামীর সঙ্গে তার সম্পর্ক কেমন? সম্প্রতি তা ফাঁস করে দিলেন আরেক গায়ক হিমেশ রেশমিয়া। ইন্ডিয়ান আইডল সিজন ১৩ এর প্রচারে শোয়ের বিচারকরা ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে অংশ নেন। এখানে উপস্থিত ছিলেন নেহা কক্কর, হিমেশ রেশমিয়া, বিশাল দাদলানিরা।

এখানে হিমেশ রেশমিয়া নেহা কক্করের সঙ্গে তার স্বামীর সম্পর্কের কথা ফাঁস করে দিয়েছেন। হিমেশ বলেছেন নেহা নাকি শুটিং এর সময় তার স্বামী রোহনপ্রীতের ছবি আগলে রাখেন। শো এর সঞ্চালক আদিত্য নারায়ন হিমেশ রেশমিয়া নেহা কক্কররা ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে আগামী পর্ব নিয়ে আলোচনা করতে থাকেন।

এখানে নেহার লেগপুল করতে থাকেন তারা। যখন ইন্ডিয়ান আইডলের শুটিং চলে তখন নাকি রোহনের ছবি টেবিলের সামনে রেখে দেন নেহা। হিমেশ মজা করে বলেন সাংবাদিক সম্মেলনে তার ছবি দেখা যাচ্ছে না। হিমেশ আরো বলেন যে তিনি এটা জানার জন্য উৎসাহী যে ইন্ডিয়ান আইডলের আগামী পর্বের নেহা তার রোহনের ছবি টেবিলের কোথায় রাখবেন।

চতুর্থবার ইন্ডিয়ান আইডলের শো এর বিচারক হিসেবে আসতে পেরেছেন নেহা কক্কর। তিনি এই সুযোগটায় দারুন খুশি। তিনি বলেছেন যতবার সুযোগ পাবেন ততবার তিনি ইন্ডিয়ান আইডলের বিচারক হিসেবে থাকতে চান। ইতিমধ্যেই তিনটি সিজনের বিচারক ছিলেন তিনি। যার জন্য তিনি নিজেকে গর্বিত বলে মনে করেন।