কেমন আছেন 90 দশকের দুর্দান্ত অভিনেত্রী মমতা কুলকার্নি? জেনে নিন

4
কেমন আছেন 90 দশকের দুর্দান্ত অভিনেত্রী মমতা কুলকার্নি? জেনে নিন

মমতা কুলকার্নি, যার রূপে মুগ্ধ হয়ে গিয়েছিলেন এক সময়ে অভিনেতা থেকে শুরু করে সাধারণ মানুষ সকলে। 90 দশকের মুম্বাইয়ের সুপারস্টার ছিলেন তিনি। কিন্তু ক্যারিয়ার যখন মধ্যগগনে, ঠিক তখনই ক্যারিয়ার ছাড়ার সিদ্ধান্ত গ্রহণ করলেন তিনি। এ সিদ্ধান্ত সকলকে চমকে দিয়েছিল।

অভিনেত্রী অভিনয় এবং মিষ্টি চেহারা সকলকে মুগ্ধ করে দিয়েছিল খুব অল্প সময়ের মধ্যে। কিন্তু কেন সবকিছু ছেড়েছুড়ে তিনি চলে গেলেন তা এখনো জানা যায়নি। আজও বহু মানুষ মিস করেন তাকে। সম্প্রতি অভিনেত্রীর কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ছবিগুলো তোলা হয়েছে কত বছর। কোন এক ভক্ত তার ইনস্টাগ্রাম থেকে এই ছবিগুলো শেযার করেছিলেন।

১৯৯৫ সালে বিখ্যাত সিনেমা করণ অর্জুন সিনেমা তে অভিনয় করেছিলেন মমতা কুলকার্নি। সালমান খানের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। এরপর আমির খানের বিপরীতে এবং অক্ষয় কুমারের বিপরীতে দুর্দান্ত অভিনয় করে সকলকে মুগ্ধ করেছিলেন তিনি। অভিনয় করেছিলেন বেশ কিছু সাহসী সিনেমাতেও। একসময় ফিল্ম ম্যাগাজিনের জন্য টপলেস ফটোশুট করেছিলেন এই অভিনেত্রী।

কিন্তু ২০০০ সাল থেকে সবকিছু স্তব্ধ হয়ে যায়। হারিয়ে যান তিনি সিনেমা জগৎ থেকে। শুনতে পাওয়া যায়, আন্তর্জাতিক ড্রাগ লর্ড ভিকি স্বামীকে বিয়ে করেছিলেন তিনি, স্বাভাবিকভাবেই তার নাম জড়িয়ে পড়ে আন্তর্জাতিক ড্রাগ চক্রের সঙ্গে। জীবনে আর কখনো ফিরে তাকাতে হয়নি বলিউড ইন্ডাস্ট্রির দিকে। স্বামীর গ্রেফতারের পর মার্কিন ড্রাগ এনফর্সমেন্ট অ্যাডমিনিস্ট্রেটরের নজরে চলে এসেছিলেন তিনি। তারপর থেকেই সম্পূর্ণ ধ্বংস হয়ে যায় ৯০ দশকের এই বিখ্যাত অভিনেত্রীর চলচ্চিত্র জীবন।