“মাতাল স্বামীকে তিনি সামলান কিভাবে?” শুনে ঘাবড়ে গেছিলেন অনিল আম্বানির স্ত্রী টিনা আম্বানি

14

একটা সময় একটি টেলিভিশন শো-তে উপস্থিত ছিলেন অনিল আম্বানি সহ তাঁর স্ত্রী এবং সেই শো-তেই এমন একটি প্রশ্ন তাকে করা হয় যেটা শুনে অবাক হয়ে গিয়েছিলেন তার স্ত্রী টিনা আম্বানি। কি প্রশ্ন তাকে করা হয়েছিল তা এই প্রতিবেদনে আমরা আপনাদের জানাতে চলেছি সেই ঘটনা সম্পর্কে বিস্তারিত।

একটা সময় টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় একটি শো ,”রদেভুঁ উইথ সিমি গারেওয়াল”। এই শরীর সঞ্চালনায় ছিলেন জনপ্রিয় অভিনেত্রী সিমি গারেওয়াল। ২০১২ সালের একটি এপিসোডে উঠে এসেছে এই ধরনের একটি গল্প, যেখানে দেখা যাচ্ছে এই শো-তে উপস্থিত ছিলেন রিলায়েন্স গ্রুপের প্রাক্তন চেয়ারম্যান অনিল আম্বানি এবং তাঁর স্ত্রী টিনা আম্বানি।

প্রসঙ্গত এই রিয়েলিটি শো-তে এর আগেও অনেক তারকারা অংশগ্রহণ করেছিলেন এবং সঞ্চালক সিমি তাদের অনেক প্রশ্নই করেছিলেন। কিন্তু অনিল আম্বানি সম্পর্কে তিনি এমন এক মন্তব্য করে ফেলেছিলেন যেটা শুনে তাঁর স্ত্রীও খুব অবাক হয়ে গিয়েছিলেন।

সিমি মন্তব্য করে বলেছিলেন যে, অনিল আম্বানি একজন মাতাল। অনিল আম্বানির স্ত্রী টিনা আম্বানিকে তিনি প্রশ্ন করেছিলেন, “মাতাল স্বামীকে তিনি সামলান কিভাবে?” যা শুনে ঘাবড়ে যান টিনা, অন্যদিকে অবাক হয়ে যান অনিল আম্বানিও।

কিছুক্ষণ পরই সিমি আবার প্রশ্ন চেঞ্জ করে দিয়ে বললেন যে,” আমি বলতে চেয়েছি কাজপাগল মানুষটাকে আপনি সামলান কি করে?” এরপর তিনজনেই হো হো করে হেসে ওঠেন। এই প্রশ্নের উত্তরে অনিল আম্বানি মজা করে বলেন,” এই প্রশ্নের জন্য আগামীকাল রিলায়েন্স শেয়ার এর দাম অনেক বেশি কমে যাবে।”