কি করে জানবেন নিজের জন্য শুভ তারিখ, শুভ সংখ্যা, শুভ রং কোনটি? জানুন মুলাঙ্ক্যের বিশ্লেষণ

8
কি করে জানবেন নিজের জন্য শুভ তারিখ, শুভ সংখ্যা , শুভ রং কোনটি? জানুন মুলাঙ্ক্যের বিশ্লেষণ

জ্যোতিষশাস্ত্রের মধ্যে একটি অন্যতম গুরুত্বপূর্ণ অধ্যায় হলো সংখ্যাজ্যোতিষ। বলা হয় যে এই সংখ্যাজ্যোতিষ চর্চা করে মূলাঙ্ক বিচার করে নিজের জন্য শুভ তারিখ, শুভ রং, বন্ধু এবং শত্রু সম্পর্কে জেনে নেওয়া যায়। কিভাবে জানবেন এই মূল্যাঙ্ক। এই প্রতিবেদন থেকে দেখে নিন এক নজরে।

মূল্যাঙ্ক 1 : এ জাতকেরা খুব তাড়াতাড়ি রেগে যান। এরা ঘুরতে যেতে ভালোবাসেন। সব সময় অন্যের দৃষ্টিতে প্রথম স্থান অধিকার করতে চান। এদের জন্য শুভ রং হলুদ। শুভ তারিখ হল 10 এবং 28। এদের মিত্র মূল্যাঙ্ক 2, 3,6,7, 9। শত্রু মূল্যাঙ্ক 4,5।

মূল্যাঙ্ক 2 : এরা যে কাউকে সহজে আকৃষ্ট করতে পারেন। অন্যের সেবা করতে ভালোবাসেন। সাজগোজ এবং ভালো খাবার দাবারের প্রতি সৌখিন। ছোটখাটো কথায় কষ্ট পেয়ে বসেন। এদের শুভ রং সি গ্রীন। শুভ তারিখ 20 এবং 30। মিত্র মূল্যাঙ্ক 1,2,4, 6,7,9। শত্রু মূল্যাঙ্ক 5।

মূল্যাঙ্ক 3 : এরা অত্যন্ত উৎসাহী হন। নতুন কিছু করার ইচ্ছা থাকে। নিজের লক্ষ্য লাভের জন্য সর্বদা সক্রিয় থাকে। অধিক পরিশ্রম করতে পারেন। এদের শুভ রং জামুনী, শুভ তারিখ 9, 27। মিত্র মূল্যাঙ্ক 1,5,6,9। শত্রু মূল্যাঙ্ক 3,8।

মূল্যাঙ্ক 4 : এরা বিদ্রোহী স্বভাবের হয়। সন্দেহবাতিক হন। বন্ধুকেও শত্রু করে নেন তারা। এদের শুভ রং হলুদ। শুভ তারিখ 10 এবং 19। মিত্র মূল্যাঙ্ক 2, 4, 6, 7, 8, 9। শত্রু মূল্যাঙ্ক 1।

মূল্যাঙ্ক 5 : এরা স্পষ্টবাদী, উচ্চাকাঙ্ক্ষী। নিজের কথা এবং তর্কের মাধ্যমে যে কোন ব্যক্তিকে নিজের অধীনে করে নেন। এদের দাম্পত্য জীবন কলহপূর্ণ। শুভ রং সবুজ। শুভ তারিখ 23, 30। মিত্র মূল্যাঙ্ক 3। শত্রু মূল্যাঙ্ক 1,2,5।

মূল্যাঙ্ক 6 : এরা অত্যন্ত পরিশ্রমী হোন। ঘুরতে যেতে দেখা সাক্ষাৎ বাড়াতে ভালো খাবার খেতে এবং ভালো পোশাক পরতে ভালোবাসেন। ন্যায় এবং আদর্শ এদের কাছে গুরুত্ব পায়। এদের শুভ রং গাজরি। শুভ তারিখ 6, 23। মিত্র মূল্যাঙ্ক 1,2,3,4,6। শত্রু মূল্যাঙ্ক 9।

মূল্যাঙ্ক 7 : এদের বিচারধারা বিস্ফোরক হয়। কল্পনাপ্রবণ, ধর্মের প্রতি মনোযোগী তবে একাকি জীবন কাটাতে ভালোবাসেন। এদের শুভ রং সোনালী। এদের শুভ তারিখ 3,6। মিত্র মূল্যাঙ্ক 1,7,9। শত্রু মূল্যাঙ্ক 2।

মূল্যাঙ্ক 8 : এদের সহ্য শক্তি অনেক। এরা নিজের মনের কথা কারও সঙ্গে শেয়ার করেন না। নানা পরিকল্পনা করেন এরা। এদের শুভ রং লাল। শুভ তারিখ 4,27। মিত্র মূল্যাঙ্ক 4,6। শত্রু মূল্যাঙ্ক 3।

মূল্যাঙ্ক 9 : এরা নতুন বিচারধারা মনে মনে পোষণ করেন। দয়ালু হন। প্রতিমুহূর্তে সংঘর্ষ করেন। বিচার বুদ্ধি প্রয়োগ করে পরিস্থিতির মোকাবেলা করে। এদের শুভ রং কমলা। শুভ তারিখ 5,9। মিত্র মূল্যাঙ্ক 1,2,3,4,6,7, 9। শত্রু মূল্যাঙ্ক 7,5।