কি করে বুঝবেন আপনার সঙ্গী কোন পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছেন কি না? জেনে রাখুন এই টিপসগুলি

8
কি করে বুঝবেন আপনার সঙ্গী কোন পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছেন কি না? জেনে রাখুন এই টিপসগুলি

আমাদের এই জগতের কিছু মানুষ আছে যারা পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়তে ভালোবাসেন। সত্যি কথা বলতে একঘেয়ে প্রেমের গল্প শুনতে শুনতে বোর হয়ে যায় সেখানেই পরকীয়ার সঙ্গে সম্পর্ক তৈরি হয়। কারণ সাধারণ প্রেমের গল্প থেকে মসলাদার প্রেমের গল্প অনেক মধুর হয় অনেকেই অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়তে ইচ্ছা থাকলেও উপায় হয় না। এই সম্পর্কে প্রেমের গল্প অনেক মধুর হয়। তাই অনেকেই পরকীয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন।

অনেকেই জীবনের একঘেয়েমি কাটানোর জন্য অবৈধ সম্পর্কে জড়ান। আপনার সঙ্গী কোন পরকীয়ার সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছেন কিনা চলুন সে বিষয়ে দেখার জন্য কয়েকটি বিষয় জেনে রাখা দরকার।

১) আপনার সঙ্গীকে হঠাৎ করেই আপনার দৈনন্দিন রুটিন সম্পর্কে অনেক কিছু জানতে চাইছে? যেমন ধরুন আপনি কখন বাড়িতে থাকবেন? কখন কোথায় যাবেন? এই সম্পর্কে যদি আচমকাই আপনার সঙ্গী নজর রাখে তাহলে বুঝবেন তিনি আপনার কাছ থেকে কিছু লুকাতে চাইছেন। আপনারা আড়ালেই সে কিছু একটা করতে চাইছে হতে পারে অন্য কারও সাথে অবৈধ সম্পর্ক।

২) আপনার সঙ্গী যদি হঠাৎ করে তার শরীরের গঠন সাজ পোশাকের দিকে অত্যন্ত মনোযোগী হয় তাহলে হয়তো সে অন্য কারো সাথে সম্পর্কে জড়িয়ে থাকতে পারে। অনেক পুরনো সম্পর্কের টান ফিরিয়ে আনার জন্য সাজ পোশাকের দিকে মনোযোগী হতে পারে। কিন্তু কেউ কেউ আবার নতুন সম্পর্ক গড়ে ওঠার জন্য এই সমস্ত দিকে মনযোগী হতে পারে।

৩) যদি আপনার সঙ্গী হঠাৎ করেই যৌন সম্পর্কের প্রতি উদাসীন হয়ে উঠতে থাকে তাহলে জানবেন সে হয়তো অন্য কারো সাথে সম্পর্কে লিপ্ত হয়েছে। তবে অনেক সময় এমন হয় টাকা পয়সা বা অন্য কোন কারণে আপনার সঙ্গী যদি মানসিক চাপে থাকে তাহলে যৌন সম্পর্কের প্রতি সে অনিচ্ছুক হয়ে উঠতে পারে।

৪) হঠাৎ করেই কি আপনার সঙ্গীর মুখে একটি নাম বারবার উঠে আসছে এবং আপনি যদি সেই সম্পর্কে কোন প্রশ্ন জিজ্ঞাসা করতে চান তাহলে কি তিনি এড়িয়ে যাচ্ছেন তাহলে বিষয়টা একটু সতর্কতার সঙ্গে দেখুন। কারণ পরকীয়া সম্পর্কে জড়ালেও এমন ঘটনা হয়ে থাকে।

৫) হঠাৎ করেই আপনার সঙ্গী যদি ফোন বা ইন্টারনেটে ব্যস্ত হয়ে পড়েন তাহলে তিনি কোনো সম্পর্কে জড়িয়ে থাকতে পারেন। যদি তিনি সবার থেকে কিছুদিন বা কিছুক্ষণ একলা হয়ে যেতে চান তাহলে জানবেন তিনি কোন সম্পর্কে জড়িয়েছেন যেগুলি আপনাদেরকে জানাতে চান না তাই আপনাদের থেকে আলাদা হতে চাইছেন।