বাবার দ্বিতীয় পক্ষের স্ত্রীর প্রতি কেমন মনোভাব পোষণ করতেন সানি, ববি? জেনে নিন

11
বাবার দ্বিতীয় পক্ষের স্ত্রীর প্রতি কেমন মনোভাব পোষণ করতেন সানি, ববি? জেনে নিন

বলিউড অভিনেতা ধর্মেন্দ্র এবং ড্রিম গার্ল হেমামালিনীর প্রেমের কাহিনী বলিউডের বহুল চর্চিত কাহিনী। বিবাহিত হওয়া সত্ত্বেও হেমার প্রেমে ধরা দিয়েছিলেন ধর্মেন্দ্র। ড্রিম গার্লের প্রেমে তিনি এতটাই পাগল ছিলেন যে তার জন্য চার সন্তান স্ত্রী থাকা সত্বেও হেমাকে বিয়ে করেন ধর্মেন্দ্র। কারণ তার স্ত্রী প্রকাশ কৌর তাকে ডিভোর্স দিতে রাজি হননি।

এই কারণে শেষমেষ ইসলাম ধর্ম মতে বিয়ে করতে হয়েছিল তাদের। হেমাকে বিয়ে করার সময় ধর্মেন্দ্র এবং প্রকাশ কৌরের চার সন্তান ছিলেন, সানি দেওল, ববি দেওল, বিজিতা দেওল এবং অজিতা দেওল। বাবার দ্বিতীয় পক্ষের স্ত্রীর প্রতি কেমন মনোভাব পোষণ করতেন সানি, ববি?

একবার একটি সাক্ষাৎকারে এই প্রশ্নের উত্তর দিয়েছিলেন হেমা। হেমা জানিয়েছেন, তাঁর সন্তানদের মধ্যে যেমন ভালবাসায় ভরা সম্পর্ক হয়, সানি এবং ববির সঙ্গে তার সম্পর্কও ঠিক তেমনই। এই প্রসঙ্গে তিনি একটি অভিজ্ঞতা শেয়ার করেছেন। যখন হেমার সঙ্গে দুর্ঘটনা ঘটেছিল তখনকার কথা তিনি তুলে ধরেন মিডিয়ার সামনে।

হেমা বলেন একটি দুর্ঘটনায় তিনি গভীরভাবে আহত হয়েছিলেন। সেই সময় সানি প্রথম তাকে দেখার জন্য তার বাড়িতে ছুটে যান। তাকে এই অবস্থায় দেখে তার ভীষণ মন খারাপ হয়ে গিয়েছিল। ডাক্তার যখন হেমার চিকিৎসা করছিলেন তখন তিনি তাকে যথাযথ চিকিৎসা করানোর পরামর্শ দিচ্ছিলেন। তার প্রতি ছেলের ভালোবাসা দেখে হেমার ভীষণ ভালো লেগেছিল।