স্টক এক্সচেঞ্জের টুইটার একাউন্টে বলিউড অভিনেত্রী মৌনি রায়ের হট ছবি, সোশ্যাল সাইটে বিতর্কের ঝড়

4
স্টক এক্সচেঞ্জের টুইটার একাউন্টে বলিউড অভিনেত্রী মৌনি রায়ের হট ছবি, সোশ্যাল সাইটে বিতর্কের ঝড়

স্টক এক্সচেঞ্জের টুইটার একাউন্টে বলিউড অভিনেত্রী মৌনি রায়ের “হট ছবি” পোস্ট করা হলো! স্টক এক্সচেঞ্জের টুইটারে বি-টাউনের সেলিব্রিটির এহেন ছবি দেখে প্রথমটা হতচকিত হয়ে গিয়েছিলেন নেটিজেনরা। পরে তারা ভাবলেন হয়তোবা এক্সচেঞ্জ মার্কেটের বিজ্ঞাপনী প্রচার চালাচ্ছেন বি-টাউনের এই হট অভিনেত্রী। কিন্তু সে গুড়ে বালি! পোস্টে সেই ধরনের কোনো বিজ্ঞাপনী প্রচারের নামগন্ধও নেই।

এমতাবস্থায় স্বভাবতই নেটিজেনদের মনে প্রশ্ন উঠলো, স্টক এক্সচেঞ্জের সোশ্যাল প্ল্যাটফর্মে তাহলে মৌনি রায়ের হট অবতারে ধরা দেওয়ার কি প্রয়োজন ছিল? সেই প্রশ্নের উত্তর অবশ্য মেলেনি। স্টক এক্সচেঞ্জ কর্তৃপক্ষ এবং মৌনি রায়, উভয়ই চুপ। এ বিষয়ে তারা টু শব্দটিও করলেন না। তবে নেটদুনিয়ায় জল্পনা তুঙ্গে। প্রবল সমালোচনার মুখে পড়ে শেষ-মেষ পোস্টটি ডিলিট করে দেওয়া হলো।

এতে অবশ্য জল্পনা বেড়েছে বই কমেনি। গত শনিবার ন্যাশনাল স্টক এক্সচেঞ্জের টুইটার একাউন্ট থেকে মৌনি রায়ের এই হট লুকসওয়ালা ছবি যখন পোস্ট করা হয়, নেটিজেনদের মধ্যে অনেকেই সেই পোস্টের স্ক্রিনশট তুলে তা সোশ্যাল সাইটে শেয়ার করতে থাকেন। সেই নিয়ে সোশ্যাল সাইটে বিতর্কের ঝড় ওঠে। ন্যাশনাল স্টক এক্সচেঞ্জ কতৃপক্ষকে নিয়ে ট্রোলের বন্যা বয়ে যায়। তবে বিতরকের পারদ উপরের দিকে ছুটতে থাকলেও মৌনি রায়ের “হট ছবি”র সঙ্গে স্টক এক্সচেঞ্জের ওঠা-পড়ার কি যোগ-সাজস লুকিয়ে আছে, তা অবশ্য জানা যায়নি।