হানিমুনে গিয়ে ভুল করে শাশুড়ির রুমে ঢুকে যান জামাই! জানুন তারপর

14
হানিমুনে গিয়ে ভুল করে শাশুড়ির রুমে ঢুকে যান জামাই! জানুন তারপর

কত কিছু না ঘটে যায় আমাদের এই পৃথিবীতে, আমাদের চারিপাশে। কিছু কিছু ব্যাপার আমাদের এতোখানি অবাক করে দেয় যে সেই বিষয় নিয়ে আমরা বেশ অবাক হয়ে থাকি। কিভাবে এমন কিছু ঘটে যেতে পারে তা ধারণা করতে পারিনা আমরা। তেমন একটি ঘটনা ঘটে গেছে যা নিয়ে মানুষের মনে প্রশ্ন উঠেছে, শাশুড়িকে কিভাবে বউ ভেবে ফেললেন জামাই।

চলুন একটু বিস্তারিত জেনে নেওয়া যাক। বিয়ে করে হানিমুনে রওনা দিয়েছিলেন পল এবং লরেন। তবে লরেনের মা একা থাকায় জামাই শাশুড়ি কে সঙ্গে নিয়ে গিয়েছিলেন হানিমুনে। হানিমুনে পৌঁছে তুমুল পার্টিতে মেতে উঠেছিলেন সকলে মিলে একসাথে। চূড়ান্ত মদ্যপ অবস্থায় মাঝরাতে যে যার রুমে ঢুকে পড়েন। পরবর্তীকালে জানা যায় বল কিছুটা সময় একা হোটেলের পানশালায় রয়ে যান। আরো কিছুটা বেশি রাতে নিজের রুমে ঢুকতে গিয়ে তিনি ভুল করে ঢুকে যান শাশুড়ির রুমে।

ঘর অন্ধকার থাকায় কিছুই বুঝতে পারেননি পল। অন্ধকারে বুঝতে না পেরে শাশুড়ির সঙ্গে যৌনতায় মেতে ওঠেন তিনি। পরের দিন সকালে উঠে সবকিছু বুঝতে পেরে রীতিমতো চক্ষুচড়কগাছ হয়ে যায় সকলের। ঘটনার এক মাস হতে না হতেই পলের শাশুরির জুলি সন্তানসম্ভবা হয়ে ওঠেন। এবার কি উপায়? জানা গেছে লোকলজ্জা থেকে বাঁচার জন্য শাশুড়িকে বিয়ে করতে হয়েছে অবশেষে জামাইকে।