দেখুন এই বৃদ্ধের অসাধারণ ফুটবল খেলার একঝলক

6
দেখুন এই বৃদ্ধের অসাধারণ ফুটবল খেলার একঝলক

শরীর সুস্থ রাখতে অনেকেই খেলাধুলা করেন। তার মধ্যে অন্যতম খেলা হল ফুটবল। আর গানেই আছে, “সব খেলার সেরা বাঙালির তুমি ফুটবল।” মেসি-নেইমার-রোনাল্ডো থেকে শুরু করে দেশ বিদেশে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে কত নামজাদা ফুটবলার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ৬৪ বছরের এক প্রৌঢ়ের খেলা। তার খেলার ভঙ্গিমা দেখেই বোঝা যাচ্ছে তিনি ঠিক কি পরিমাণ পারদর্শী ফুটবল খেলায়। বুড়ো হাড়ের এহেন ভেলকি দেখেই নেটিজেনরা হতবাক। এই বয়সেও ফুটবলের প্রতি তাঁর প্রেম এতটুকু কমেনি। আজকের প্রতিবেদনে আপনাদের জন্য রয়েছে সেই বৃদ্ধের অসাধারণ ফুটবল খেলার একঝলক।

এই বৃদ্ধের ফুটবল কেরামতি ইন্সটাগ্রামে পোস্ট করেছেন প্রদীপ নামে এক ফ্রিস্টাইল ফুটবলার। বৃদ্ধের অদম্য ফুটবল স্কিলের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে নেটদুনিয়ায়।

ভিডিওর ক্যাপশনে প্রদীপ লিখেছেন, “বয়স ওই বৃদ্ধের কাছে শুধুই একটি সংখ্যা। ৬৪ বছর বয়সেও তিনি এখনও নিয়মিত ফুটবল খেলেন, আর ওনার সঙ্গে দেখা হওয়ার সৌভাগ্য হয়েছিল আমার। তিনি পেশায় একজন ট্রাক চালক। তবে সখের ফুটবল কিট সবসময় নিজের সঙ্গেই রাখেন। এক সময় তিনি ওয়ায়ানাড ফুটবল দলের সদস্য ছিলেন। আর এখনও খেলাটিকে নিজের মধ্যে বাঁচিয়ে রেখেছেন। তাঁর কাছ থেকে একটা খুব দামি জিনিস শিখেছি। তাঁর কথায়, যা করতে ভালবাসো সেটাই মন দিয়ে করে যাও”। আর এই ভিডিওর সাথে প্রদীপ আরও লিখেছেন, “একদিন তো সবাই পৃথিবীর মায়া ত্যাগ করে চলে যাব, তাই এমন কিছু সকলকেই করতে হবে যা সবাই মনে রাখবে আজীবন”।

ভিডিওটি কয়েকদিন আগেই পোস্ট হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতে লাইকের সংখ্যা পেড়িয়েছে ৭ লক্ষ্যের কাছাকাছি, কমেন্ট বক্স ভরে উঠেছে নানান কমেন্টে। নেটিজেনরা এককথায় মুগ্ধ। আর ভিডিওটিতে ৫ মিলিয়ন ভিউ হয়েছে।