বেঁটে হওয়া সত্ত্বেও কি করে আপনি অপরের কাছে আকর্ষণীয় হয়ে উঠবেন জানুন কিছু টিপস

6
বেঁটে হওয়া সত্ত্বেও কি করে আপনি অপরের কাছে আকর্ষণীয় হয়ে উঠবেন জানুন কিছু টিপস

এখনকার দিনে বেশিরভাগ মেয়েরাই নিজেদের ফ্যাশনেবল করে তুলতে চায়। তবে এক্ষেত্রে যারা একটু বেঁটে তারা লম্বা মেয়েদের তুলনায় কম আকর্ষণীয় হয়ে ওঠে সকলের কাছে। কিন্তু এখানে কয়েকটি ট্রিপ আপনি যদি ফলো করেন তাহলে দেখবেন বেঁটে হওয়া সত্ত্বেও আপনি অপরের কাছে আকর্ষণীয় হয়ে উঠবেন।

১) যে সকল মেয়েরা কম উচ্চতা বিশিষ্ট হয় তারা সব সময় নিজেদেরকে একটু লম্বা দেখানোর জন্য হিল জুতো ব্যবহার করেন। তাহলে এক্ষেত্রে বলি হিল জুতো বর্জন করে যদি মাজহারী জুতা বা ফ্ল্যাট জুতো ব্যবহার করা হয় তাহলে আপনাকে বেশ অনেকটাই আকর্ষণীয় লাগতে পারে। হিল জুতো ব্যবহার না করলে আপনার পাটাও বেশ স্বস্তি অনুভব করবে।

২) যাদের উচ্চতা কম তারা পোশাক নির্বাচনটা সঠিকভাবে করুন। অনেকের ধারণা থাকে যে শাড়ি পড়লে তাকে নাকি বেশ লম্বা লাগে । কিন্তু এক্ষেত্রে যদি কিডস সেকশনের বড় পোশাকগুলো পড়ে দেখতে পারেন তাতে বোধ হয় আপনাদের বেশি আকর্ষণীয় লাগবে।

৩) কম উচ্চতা বিশিষ্ট মেয়েরা যদি প্রয়োজনের তুলনায় বেশি অলঙ্কারে ভূষিত হন তাদের তখন দেখতে খুব একটা ভালো কিছু লাগেনা। বরং প্রয়োজন অনুসারে অলংকার পড়ুন এতে ভালো লাগবে দেখতে।

৪) অনেকের ধারণা ম্যাক্সি এবং স্কার্ট জাতীয় পোশাক পরলে বেশি বেঁটে লাগে। কিন্তু এমন ধারণা সঠিক নয়। এক্ষেত্রে বড় সাইজের পোশাকের দিকে রেগুলার সঠিক মাপের পোশাক পরুন তাতেই ভালো লাগবে দেখতে।

৫) পোশাক কেনার সময় নিজের সঠিক মাপের পোশাক কিনুন। পোশাক কিনে আনবার পর সেটাই যদি সঠিক মাপের না হয় তাহলে সে পোশাকটিকে চেঞ্জ করতে হলে আপনার অর্থ ব্যয় হবে তাই আপনার সঠিক মাপের পোশাকের দিকে নজর রাখুন।